আইভীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘন ও মিথ্যাচারের অভিযোগ ইসিতে

Slider জাতীয়


নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার সরকার দলীয় মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘন ও মিথ্যাচারের লিখিত অভিযোগ দিয়েছে ইসিতে। রোববার বিকেলে লিখিত অভিযোগ পৌঁছে দেন তৈমূরের প্রধান নির্বাচনী এজেন্ট এ টি এম কামাল।

এতে উল্লেখ করা হয়, চলমান নাসিক নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের বিরুদ্ধে সরকার দলীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও তার সমর্থকরা একের পর এক মিথ্যাচার করেছে ও মিডিয়ায় প্রচার করছে। ৮ জানুয়ারি ডা. আইভী মিডিয়াকে বলেছেন, ‘অ্যাডভোকেট তৈমূর গডফাদার শামীম ও সেলিম ওসমানের প্রার্থী,’ তার অন্যতম সমর্থক অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মাসুম সংবাদ মাধ্যমে বলেছেন, ‘অ্যাডভোকেট তৈমূর জামায়াত-শিবিরের প্রার্থী,’ যা অদ্য সকল সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে।

এতে আরো বলা হয়, এ ধরনের মিথ্যাচার নির্বাচনী পরিবেশকে নষ্ট করছে। আমরা মনে করি একটি আনন্দ মুখর নির্বাচনকে বানচাল করার জন্যই ডা. আইভী ও তার সমর্থকরা পরিকল্পিতভাবে এমন মিথ্যাচার করছে, যা সরাসরি নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন।

এ টি এম কামাল জানান, আমরা ইসিতে অভিযোগ দিয়েছি এবং যথাযথ ব্যবস্থাগ্রহণ করা হবে বলে আশা প্রকাশ করছি।

বিষয়টি জানতে চাইলে নির্বাচন অফিসার রফিকুল ইসলাম জানান, অভিযোগ দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। অভিযোগটি জেলা পুলিশকে ফরোয়ার্ড করে ব্যবস্থা নিতে বলেছেন রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *