নির্বাচনী আলাপে বাগবিতণ্ডা, ছুরিকাঘাতে নৌকার কর্মী নিহত

Slider রংপুর

বগুড়ার গাবতলী উপজেলার নশিপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন কেন্দ্র করে ছুরিকাঘাতে নৌকার এক কর্মী নিহত হয়েছেন। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের বড় ভাইও।

নিহত যুবকের নাম রাজু আহমেদ। গতকাল সোমবার রাত সাড়ে ১২টার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। রাজু নৌকার চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের কর্মী বলে জানা গেছে।

জানা গেছে, ১৬ ডিসেম্বর রাত সাড়ে ৯ টার দিকে রাজু ও তার ভাই আমজাদ কোলারবাড়ি গ্রামে বাড়ির পাশে বসে অন্যদের সঙ্গে নির্বাচন নিয়ে আলাপ করছিলেন। এ সময় একই দলের কর্মী প্রতিবেশী কয়েকজনের সঙ্গে তাদের বাগবিতণ্ডা হয়। কথা-কাটাকাটির একপর্যায়ে তারা রাজু ও আমজাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় আহত আমজাদ হোসেন গত শুক্রবার বাদী হয়ে প্রতিবেশী ইউসুফ আলীকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করে গাবতলী মডেল থানায় হত্যাচেষ্টা মামলা করেন। ফেরদৌস নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলাটি এখন হত্যা মামলা হিসেবে রূপান্তরের জন্য আদালতে আবেদন করা হবে বলে জানিয়েছেন গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম।পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি নশিপুর ইউপি নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *