গাজীপুরে মা মেয়ে হত্যায় দুজন গ্রেপ্তার, ছুড়ি ও মটর সাইকেল উদ্ধার

Slider ফুলজান বিবির বাংলা

ইসমাঈল হোসেন, গাজীপুরঃ গাজীপুর সিটি করপোরেশনের দেশীপাড়া এলাকায় মা মেয়ে হত্যার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।হত্যাকান্ডে ব্যাবহৃত ছুড়ি ও মটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। ব্যক্তিগত ও আর্থিক লেনদেনের বিরোধের জের ধরে এই হত্যাকান্ড বলে দাবি পুলিশের। গ্রেপ্তারকৃত জাহিদ ও মহিউদ্দিন ওরফে বাবু কালীগঞ্জ উপজেলার সালদিয়া গ্রামের বাসিন্দা।

আজ শনিবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের হেডকোয়ার্টারের সম্মেলন কক্ষে এসব তথ্য জানিয়ে জিএমপির উপ কমিশনার জাকির হাসান। তিনি বলেন, গেল বুধবার রাতে দেশীপাড়া এলাকায় একটি নির্জন টেকে কালীগঞ্জে উপজেলার বরাইয়া এলাকার বাসিন্দা ফেরদৌসী ও তার মেয়েকে গলা কেটে হত্যা করা হয়। এ ব্যাপারে পরের দিন নিহত ফেরদৌসীর ভাই ইজ্জত আলী বাদী হয়ে মামলা দায়ের করেন। পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ও স্বজনদের সঙ্গে জিজ্ঞাসাবাদ করে ঘটনায় জড়িত জাহিদুল ইসলাম খান ও মহিউদ্দিন ওরফে বাবুকে গেল রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্যে উপ কমিশনার আরো বলেন, ইন্সুরেন্স কোম্পানির আর্থিক লেনদেন নিয়ে জাহিদের সঙ্গে ফেরদৌসীর বিরোধ ছিল। এছাড়া সম্প্রতি বাবুর সঙ্গে তার স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়। এজন্য বাবু ফেরদৌসী কে দায়ী করেন। এসব কারণে বাবু ও জাহিদ ফেরদৌসী কে হত্যার পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী ইন্সুরেন্সের কথা বলে দেশী পাড়ায় মোবাইল ফোনে ডেকে নেন জাহিদ। ফেরদৌসী ও তার মেয়ে ঘটনাস্থলে পৌঁছলে হত্যাকারীরা তাদের গলাকেটে হত্যা করে পালিয়ে যায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *