লক্ষ্মীপুরে ট্রাক কেড়ে নিলো দুই স্কুলছাত্রীর প্রাণ, সড়ক অবরোধ

Slider বাংলার মুখোমুখি


লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ট্রাক কেড়ে নিলো দুই শিক্ষার্থীর প্রাণ। নিহত শিক্ষার্থীরা হলো- লক্ষ্মীপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর সানজিদা আক্তার ইভা ও সেগুন বাগিচা রহিমা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী ফাহমিদা আক্তার। শনিবার সকাল ১০টার দিকে লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের পালেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার প্রতিবাদে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে বিক্ষোভ করে স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সড়ক থেকে অবরোধ তুলে দেয়। নিহত দুই শিক্ষার্থী সম্পর্কে মামাতো ও ফুফাতো বোন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুই শিক্ষার্থীকে নিয়ে সকালে লক্ষ্মীপুরে বাসা থেকে মোটরসাইকেল করে কেরোয়ায় নানা বাড়ির উদ্দেশ্য বের হন সানজিদা আক্তারের বাবা আরিফ হোসেন। মোটরসাইকেলটি লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের পালেরহাট এলাকায় পৌঁছলে দ্রুত গতিতে ছেড়ে আসা মালবাহী ট্রাকের ধাক্কায় দুই শিক্ষার্থী ঘটনাস্থলে চাপা পড়ে নিহত হন। এসময় মোটরসাইকেল আরোহী সানজিদা আক্তারের বাবা আরিফ হোসেনও আহত হন।

পরে বিক্ষুদ্ধ এলাকাবাসী লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এক পর্যায়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়ক অবরোধ তুলে দিলে যানচলাচল স্বাভাবিক হয়। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছে পুলিশ। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *