নরসিংদীতে সংঘর্ষে নিহত বেড়ে ৩

Slider টপ নিউজ

নরসিংদী:নরসিংদীতে হানাহানি সংঘাত ও সংঘর্ষের মধ্য দিয়ে চলছে ইউপি নির্বাচনের ভোটগ্রহণ। এরই মধ্যে কেন্দ্র দখল ও আধিপত্য বিস্তার নিয়ে রায়পুরার উপজেলার দুর্গম চরাঞ্চল বাশঁগাড়ীতে প্রতিপক্ষের হামলায় ৩ জন নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোরে বাঁশগাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর পুরো এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

তবে সহিংসতায় হতাহত হলেও বাঁশগাড়ীতে ভোট গ্রহণ চলছে। নিহতরা হলেন বাঁশগাড়ী গ্রামের হিকিম মিয়ার ছেলে সালাউদ্দিন মিয়া (৪৫), একই এলাকার সিরাজ মিয়ার ছেলে দুলাল মিয়া (৪৫) ও হক মিয়ার ছেলে জাহাঙ্গীর (২৭)। এর মধ্যে সালাউদ্দিন ও জাহাঙ্গীর বাঁশগাড়ী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রাতুল হাসান জাকির সমর্থক। নিহত দুলাল বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আশ্রাফুল হক এর সমর্থক।

এদিকে, বেলা ১১টার দিকে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে জেলার রায়পুরা উপজেলা আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ব্যাপক সংঘর্ষ মারামারির ঘটনা ঘটে। এতে সাইফুল নামে এক জনের মাথা ফেটে যায় এবং বেশ কয়েকজন আহত হয়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাঁশগাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইউসুফ মিয়া বলেন, নির্বাচনী সহিংসতায় একজন নিহতের কথা জানিয়েছেন।

এদিকে নরসিংদীর ১২টি ইউনিয়নে অন্যান্য কেন্দ্রগুলোতে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া এই ভোটগ্রহণ চলবে টানা বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচনী পরিবেশ নিয়ন্ত্রণে মাঠে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এর মধ্যে রায়পুরায় ১০ টি ও নরসিংদী সদরে ২টি ইউনিয়ন পরিষদের মোট ১১৫টি ভোটকেন্দ্রে ৫৩২টি ভোট কক্ষে ব্যালটের মধ্যমে চলছে ভোট গ্রহণ। নির্বাচনে চেয়ারম্যানে পদে মোট ৬৪ জন, সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৩৫২ জন ও সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ১৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *