চুয়াডাঙ্গায় স্কুলপ্রাঙ্গণে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

Slider খুলনা


চুয়াডাঙ্গা শহরের একটি স্কুলের মাঠে দিনে-দুপুরে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। প্রেম সংক্রান্ত ঘটনার জেরে প্রতিপক্ষ এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে জানা গেছে।

নিহত ওই এসএসসি পরীক্ষার্থীর নাম মাহবুবুর রহমান ওরফে তপু (১৬)। চুয়াডাঙ্গা শহরের আলহেলাল ইসলামি একাডেমি থেকে তার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। মাহবুবুর পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের ফার্মপাড়ার আবদুল মজিদের ছেলে।

নিহতের বন্ধুরা জানান, এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তপুর। ওই মেয়েকে বহিরাগত এক ছেলেও ভালোবাসেন। বিদায় অনুষ্ঠান শেষে তপু ওই মেয়ের সঙ্গে কথা বলছিলেন। এসময় চুয়াডাঙ্গা ফার্মপাড়ার ইমন, শিহাব, শান্তিপাড়ার আকাশ ও মুসলিমপাড়ার রূপক তাকে ধারালো রামদা ও চাপাতি দিয়ে শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, আজ শহরের আলহেলাল ইসলামি একাডেমি নামে বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বিদায় ও প্রবেশপত্র বিতরণ করা হচ্ছিল।

দুপুর সাড়ে ১২টার দিকে অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিদ্যালয় প্রাঙ্গণে তিন কিশোর ধারালো অস্ত্র নিয়ে প্রবেশ করে মাহবুবুরকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। মুমূর্ষু অবস্থায় বিদ্যালয়ের শিক্ষকেরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মাহবুবুরকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *