এই জনপদ সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজ মুক্ত হয়েছে– সাংসদ ইকবাল হোসেন সবুজ

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বলদীঘাট জান মাহমুদ সরকার উচ্চ বিদ্যালয়ের চারতলা নতুন একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও জনসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকাল ৫টার দিকে কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেমের সভাপতিত্বে নতুন একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর-৩ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মাদ ইকবাল হোসেন সবুজ।

স্থানীয় সাংসদ বলেন, দীর্ঘ ২৫বছর এই জনপদের মানুষ অবহেলিত ছিলো। বর্তমানে এই জনপদের বেশিরভাগ রাস্তা পাকাকরণ করা হয়েছে। সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজ মুক্ত হয়েছে। তবে কিছু কিছু এলাকায় এখনও মাদকের ছড়াছড়ি রয়েছে। আগামী কয়েক মাসের মধ্যে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার মধ্য দিয়ে শ্রীপুর উপজেলাকে একটি আধুনিক মানবিক উপশহর হিসেবে প্রতিষ্ঠিত করা হবে।

কাওরাইদ ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আব্দুস সালাম সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল আলম প্রধান,পৌর মেয়র আনিছুর রহমান, ভাইস চেয়ারম্যান মাহতাবউদ্দিন উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, গাজীপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাফি উদ্দিন মোড়ল,কৃষি বিষয়ক সম্পাদক আমির হামজা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কফিল উদ্দিন মন্ডল, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির হিমু, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোশাররফ হোসেন ভুঁইয়া, সাংবাদিক ও গবেষক মো. আশরাফুল আলম প্রমুখ। শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নূরুল আমিন বলেন, নির্বাচিত বে-সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের উন্নয়ন শীর্ষক প্রকল্পটি বাস্তবায়ন করেছেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রকৌশল অধিদপ্তর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *