পাগলায় গিয়ে একই পরিবারের দুইজনসহ তিনজনের মৃত্যু

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের গফরগাঁওয়ে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। একই গ্রামের তিনজনের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয় জামে মসজিদের ইমামের বাড়িতে বেড়াতে যেয়ে এই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়ে তাদের তিনজনের মৃত্যু হয়েছে। শ্রীপুর উপজেলার গাড়ারণ গ্রামের স্থানীয় জামে মসজিদের ইমামের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে তিনজনের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মাওনা গফরগাঁও সংযোগ সড়কের আহালিয়ার টেক নামক স্থানে ওই দূর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তিরা হলেন, শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের গাড়ারন গ্রামের শহর বেপারির পুত্র কফিল উদ্দিন (৪৫) ও তার ভাই আমির উদ্দিন (৫৫) ও একই এলাকার আব্বাস আলীর পুত্র নায়েব আলী (৭৫)। এসময় অটোচালক সাইফুল ইসলামকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে আনা হয়েছে। বর্তমানে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে সে।

প্রত্যক্ষদর্শী নিগুয়ারী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মো. স্বপন মিয়া বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে গফরগাঁওয়ের আহালিয়া টেক এলাকায় সড়ক উন্নয়নের জন্য রাখা রুলারের সঙ্গে সংঘর্ষ হয়ে অটোরিকশার এক যাত্রীর ঘটনাস্থলে মৃত্যু হয়। গুরুতর আহত বাকিদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত কফিল উদ্দিনের শ্যালক সুমন আহমেদ বলেন, নিহতদের বাড়ির জামে মসজিদের ইমাম আব্দুল ওয়াদুদের বাড়িতে বেড়ানোর জন্য তারা কয়েকটি অটোরিকশা ও মোটর সাইকেলে করে গফরগাঁও থানার পাগলা এলাকায় যাওয়ার পথে নিগুয়ারী ইউনিয়নের সাধুয়া গ্রামের আহালিয়াটেক নামক স্থানে সড়কের পিচঢালাইয়ের কাজে ব্যবহৃত রুলারের সাথে সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই নায়েব আলী নিহত মৃত্যু হয়, হাসপাতালে নেয়ার পর কফিল উদ্দিন মারা যায়। অপর গুরুতর আহত ব্যক্তি আমির উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাঁরও মৃত্যু হয়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক কে এম নাজমুল আহসান বলেন, কফিল উদ্দিন নামে এক ব্যক্তকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। অপর গুরুতর আহত আমির উদ্দিনকে গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাশেদুজ্জামান বলেন, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পরবর্তীতে গুরুতর আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা হাসপাতালে নিয়ে যায়। নিহত আহত ব্যক্তিদের বাড়ি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায়।

বরমী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় একই গ্রামের মৃত্যু খবর পাওয়া সঙ্গে সঙ্গে নিহতের স্বজনদের সাথে যোগাযোগ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *