নিখোঁজ ঢাবি শিক্ষার্থীর লাশ মিলল আবাসিক হোটেলে

Slider বাংলার মুখোমুখি

রাজধানীর শাহবাগ থানাধীন সেগুনবাগিচা কর্ণফুলী আবাসিক হোটেল থেকে আদনান সাকিব (২৫) নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে। শাহবাগ থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার ভোর ৪ টার দিকে সাকিবকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এরপর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শাহবাগ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই)পলাশ সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, গত বুধবার সাকিবের নিখোঁজের বিষয়ে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন নিহতের স্ত্রী। পরে আমরা সাকিবের ফোন নম্বর ট্র্যাকিং করে লোকেশন অনুযায়ী সেগুনবাগিচা কর্ণফুলী আবাসিক হোটেলে গিয়ে রেজিস্ট্রেশনে তার নাম দেখা যায়। পরে হোটেলের দ্বিতীয় তলার ১০৭ নম্বর রুমে গিয়ে দরজা নক করি, অনেক ডাকাডাকি করলেও কোনো শব্দ মেলে না। এক পর্যায়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখি সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে সাকিব। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি জানান, তার রুম থেকে একটি চিরকুট পাওয়া যায়, চিরকুটে লেখা ছিল আমার মৃত্যুর জন্য কারো দোষ নেই। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি তিনি আত্মহত্যা করেছেন। বিষয়টি বিস্তারিত জানার চেষ্টা চলছে।

নিহত সাকিবের গ্রামের বাড়ি নীলফামারী জেলার ডিমলা থানার, উত্তর সোনাখুলি গ্রামে। বাবার নাম আব্দুল মালেক। সাকিব ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *