পৌরসভার নবনির্মিত বহুতল ভবনের উদ্বোধন করেন স্থানীয় সাংসদ

গ্রাম বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের শ্রীপুর পৌরসভার নবনির্মিত ভবন উদ্বোধন করেছেন গাজীপুর-৩ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

আজ বুধবার (২০ অক্টোবর) দুপুর বারোটার দিকে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ভবনের ফলক উন্মোচন করেন। পরে পৌরসভা চত্বরে পরিবেশবান্ধব গাছ রোপন করে বিশেষ মোনাজাত করা হয়।

বিএমজি’র অর্থায়নে ৫ কোটি টাকা ব্যয়ে তিন তলা ভবনটি নির্মিত হয়। তার মধ্যেও ৪ কোটি টাকা সরকারি খরচে ও ১ কোটি টাকা পৌরসভার আয় থেকে ব্যয় করা হয়।

শ্রীপুর পৌর মেয়র মো. আনিছুর রহমান বলেন, দীর্ঘ ২০ বছর পর শ্রীপুর পৌরসভার একটি আধুনিক ভবনের উদ্বোধন হয়েছে। এই ভবন থেকে পৌরবাসীর সেবার মান আরও বাড়বে বলে জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল আলম প্রধান, শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও তরিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাতাব উদ্দিন, শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শাফি মোড়ল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির হিমু, পৌরসভার কাউন্সিলরসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *