আন্ত:জেলা ডাকাত দলের তিন সদস্য গ্রেপ্তার

গ্রাম বাংলা


রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে আন্ত:জেলা ডাকাতদলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার মুন্সীগঞ্জের লৌহজং থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পটুয়াখালী জেলার রাঙ্গাবালী থানার টিল্লা গ্রামের মৃত মাজেদ আলীর ছেলে কামাল প্রহলাদ (৪০), বরগুনা জেলার আমতলী থানার গেড়াবুনিয়া গ্রামের মৃত আ: কুদ্দসের ছেলে এনামুল হক (৩১) ও বরিশাল জেলার মুলাদী উপজেলার মইল্লার চর গ্রামের মৃত হাসান সিপাইয়ের ছেলে আলমগীর সিপাই (৪২)।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক জানান, গত ১৩ই সেপ্টেম্বর রাতে শ্রীপুর উপজেলার সাতখামাইর বাজার পাশে কোষাইদ এলাকায় বরমী-সাতখামাইর সড়কে অটোরিক্সা দিয়ে গতিরোধ করে ওই সড়কে চলাচলকারী যাত্রীদের কাছ থেকে দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে, হাত, পা বেঁধে জঙ্গলে ফেলে দিয়ে নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে মারধর করে ডাকাতদল। এই ঘটনার পরিপ্রেক্ষিত্রে গত ১৫ই সেপ্টেম্বর শ্রীপুর থানায় মামলা রুজু হয়। এরপরই দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গত ১১ই অক্টোবর বরিশাল থেকে মো: শাহ আলম ও রিপন মৃধা নামের দুই ডাকাতকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মুন্সীগঞ্জের লৌহজং থানা পুলিশের সহায়তায় কামাল, এনামুল ও আলমগীরকে গ্রেপ্তার করা হয়। ঢাকার তেজগাঁও থানা, শেরে বাংলা থানা, মতিঝিল থানা, যাত্রাবাড়ি থানা, দক্ষিণ কেরানীগঞ্জ থানা, মুন্সীগঞ্জের লৌহজং থানা, কালিয়াকৈর থানা ও শ্রীপুর থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা আছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের রিমান্ড আবেদন আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *