মাগুরায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, নিহত ৪

Slider ফুলজান বিবির বাংলা


মাগুরা: মাগুরা সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে উপজেলার জগদল ইউনিয়নে জগদল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জগদল গ্রামের আপন দুই ভাই সবুর মোল্লা (৫২), রহমান মোল্লা (৫৪) ও তাদের চাচাতো ভাই কবির মোল্লা (৫০)। নিহত আরেকজন হলেন, ইমরান হোসেন (২৫)। তিনি একই এলাকার বাসিন্দা। এ ছাড়া হামলায় ১০-১৫ জন আহত হয়েছেন।

স্থানীয়রা জানায়, আগামী ১১ নভেম্বর জগদল ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ সমর্থক সবুর মোল্লা ও নজরুল ইসলাম। নির্বাচনকে ঘিরে এলাকায় আধিপত্য নিয়ে তাদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল।

শুক্রবার দুপুরে তুচ্ছ বিষয় নিয়ে দুই পক্ষই দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে দুই ইউপি সদস্য প্রার্থী ও তাদের সমর্থকরা গুরুতর আহত হন। পরে তাদের হাসপাতালে নিলে চিকিৎসক সদস্য প্রার্থী সবুর মোল্লা ও তার দুইভাইকে মৃত ঘোষণা করেন। ‍এ ছাড়া নজরুল ইসলামের সমর্থক ইমরান হোসেনকেও মৃত ঘোষণা করেন চিকিৎসক। নিহতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছ। ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *