আর্তমানবতার সেবায় কানাডা আ:লীগের প্রতিষ্টাতা সভাপতি সরওয়ার

Slider সিলেট
IMG_20170715_192940
হাফিজুল ইসলাম লস্কর :: অতি বৃষ্টি ও পাহাড়ী ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের কষ্ট কিছুটা লাগবের জন্য সরওয়ার হোসেন সূদুর কানাডা থেকে ছুটে এসেছেন নিজ জন্মস্থান সিলেটে। এবং সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে অসহায়দের মাঝে বিতরন করেছেন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।
সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউপির মোকামবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থ শতাধিক লোকদের মধ্যে ত্রান বিতরণ করেছেন কানাডা আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি সরওয়ার হোসেন। এসময় তার সাথে ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান।
ত্রান সামগ্রী বিতরণীতে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফটিক আহমদ, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন আনোয়ার, ওয়ার্ড সেচ্ছাসেবকলীগ সভাপতি আসহাক আলী।
ত্রান বিতরনীতে বক্তারা বলেন, আর্তমানবতার সেবায় কানাডা প্রবাসী সরওয়ার হোসেনের বর্ন্যার্তদের প্রতি এই সহমর্মি মনোভাব আমাদের অভিভূত করেছে। সেই সাথে মানব প্রেমের এই আদর্শ সমাজের সকল মানুষের মধ্যে ছড়িয়ে দিতে হবে। একইসাথে গরীব, অসহায় মানুষের সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসতে হবে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাবেক মেম্বার সৈয়দ আহমদ, নাজমা বেগম, আনোয়ার হোসেন আনা, ওয়ার্ড বিএনপি নেতা মোঃ বদরুজ্জামান বদর, আহমদ আলী, সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সাহাব উদ্দিন, আজমিল আলী, আব্দুল গফুর ও ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *