পল্লবীতে ৩ কলেজছাত্রী উধাও হওয়ার ঘটনায় অপহরণ মামলা, গ্রেফতার ৪

Slider ফুলজান বিবির বাংলা


রাজধানীর পল্লবীতে তিন কলেজছাত্রীর উধাও হওয়ার তৃতীয় দিনে এক তরুণীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। পল্লবী থানায় দায়ের করা হয়েছে অপহরণ মামলা।

মামালার বাদি নিখোঁজ শিক্ষার্থী কাজী দিলখুশ জান্নাত নিসার বোন অ্যাডভোকেট কাজী রওশন দিল আফরোজ।

পল্লবী থানার এসআই সজীব খান জানান, গ্রেফতার চারজনের মধ্যে দু’জন সহদোর। এছাড়া তাদের মধ্যে এক তরুণীও রয়েছেন।

গ্রেফতার দুই ভাই হলেন, তরিকুল্লাহ (১৯) ও তার বড়ভাই রকিবুল্লাহ (২০)। বাকি দু’জনের বয়স ১৮ বছর।

এসআই সজীব বলেন, ‘আমরা তিন ছাত্রীকে উদ্ধারের চেষ্টা করছি। গ্রেফতার চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য রোববার আদালতে পাঠিয়ে রিমান্ড চাওয়া হবে।’

শনিবার রাতে উধাও তিন কলেজছাত্রীর মধ্যে একজনের বোন আইনজীবী কাজী রওশন দিল আফরোজ তাদের বিরুদ্ধে মামলা করেছেন বলে তিনি জানান।

আইনজীবী রওশন জানান, চারজনের নাম উল্লেখ করেই তিনি মামলা করেছেন। মামলায় অজ্ঞাতনামা আরো চার-পাঁচজনের কথা বলা হয়েছে।

মামলার উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, রওশনের ছোট বোন পল্লবীর প্যারিস রোডে তার মায়ের সাথে থাকতেন। গত ৩০ সেপ্টেম্বর সকালে তাদের বাসায় গিয়ে জানতে পারেন তার বোনসহ সমবয়সী আরো দুই কলেজ ছাত্রীকে পাওয়া যাচ্ছে না।

‘ওইদিন অনেক খোঁজখুঁজি করে তাদের কাউকে না পেয়ে রাতে বাসায় গিয়ে জানতে পারেন হজের জন্য রাখা তার মায়ের ছয় লাখ টাকা, ৮০ হাজার টাকার স্বর্ণালঙ্কার, জন্ম নিবন্ধন এবং স্কুল সনদপত্র পাওয়া যাচ্ছে না।’

অপর দু’জনের মধ্যে একজনের বাসায় ৭৫ হাজার টাকা এবং অপরজনের বাসায় আড়াইভরি স্বর্ণালংকারসহ তাদের জন্ম নিবন্ধন এবং স্কুল সনদপত্র পাওয়া যাচ্ছে না।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, আসামিরা পূর্ব পরিচিত এবং মামলার বাদি রওশনের বোনের বাসায় তাদের যাতায়াত ছিল। তিন কলেজছাত্রীকে পরস্পর যোগসাজসে তারা প্রলোভন দেখিয়ে অসৎ উদ্দে্শ্যে ফুসলিয়ে অপহরণ করেছে।

‘আসামিরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী পল্লবী থানার সেকশন- ১০ প্যারিস রোড, কাইল্লার মোড়, উত্তর পাশে পাকা রাস্তার উপর থেকে একটি অজ্ঞাত নম্বরের সাদা মাইক্রোবাসে উঠিয়ে তাদের অপহরণ করে নিয়ে গেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *