প্রেম বিয়ে সন্তান তারকাদের লুকোচুরি গল্প

Slider বিনোদন ও মিডিয়া


‘যখন বিয়ে করব তখন সবাইকে জানাব’- এমন কথা সংবাদকর্মীদের মাধ্যমে দর্শককে প্রায়ই বলে থাকেন আমাদের দেশের তারকারা। কিন্তু দেখা যায় এমন কথা বলার অনেক আগেই তারা বিয়ে করে সংসার করছেন! যদিও তারকা হলেই বিয়ের খবর জানাতে হবে এ রকম নিয়ম নেই। কিন্তু বিবাহিত হয়ে সেটা গোপন রেখে মিথ্যা বলাটা এক প্রকার প্রতারণা। বিয়ে, সংসার নিয়ে লুকোচুরি করাটা এখন ট্রেন্ডে পরিণত হয়েছে।

এই ট্রেন্ডে সর্বশেষ গা ভাসিয়েছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ১৩ সেপ্টম্বর, রাত ১২টা ০৫ মিনিটে হঠাৎ ফেসবুকে বিয়ের ছবি প্রকাশ করেন তিনি। ফেসবুকে পোস্ট করে মাহি লিখেছেন, ‘আজ ১৩ সেপ্টম্বর, রাত ১২টা ০৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।’ ছবিতে দেখা গেছে, বিয়ের সাজপোশাকে মাহি বিয়ে নিবন্ধন খাতায় সই করছেন, পাশে বর কামরুজ্জামান সরকার রাকিব। মে মাসে মাহিয়া মাহি নিজেই ফেসবুকে তার প্রথম বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছিলেন। বিচ্ছেদের পর থেকে এ অভিনেত্রীর বিভিন্ন ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে শুরু হয় গুঞ্জন। সবাই ধারণা করেছিলেন তিনি আবার বিয়ে করেছেন। গুঞ্জন আরও জোরালো হতে থাকে জুন মাস থেকেই ধারাবাহিকভাবে মাহি যখন ফেসবুকে রোমান্টিক স্ট্যাটাস পোস্ট করতে থাকেন। যা নানা প্রশ্নের জন্ম দেয়। মাহি কি প্রেম করছেন, নাকি গোপনে বিয়ে করেছেন?

দ্বিতীয় বিয়ে করার এক মাস পর জানিয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেতা নিলয় আলমগীর। তিনি বিয়ে করেছেন তাসনুভা তাবাসসুম হৃদিকে, ঢাকা গার্হস্থ্য অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। ১১ আগস্ট নিলয় বিয়ের বিষয়টি জানান। অথচ বিয়ে করেছেন ৭ জুলাই তার উত্তরার বাসায়। করোনার কারণে ছোট পরিসরে করা হয় বিয়ের আয়োজন। বিয়েতে শুধু দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

তালিকায় যোগ হয়েছেন চিত্রনায়িকা আঁচল। কেউ বলছেন তিনি গোপনে বিয়ে করেছেন, আবার কেউ বলছেন প্রেম করছেন। বিষয়টি নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার পর পরই মুখ খুলেছেন আঁচল। বলেছেন, এখনো বিয়ে করেননি। তবে সৈয়দ অমি নামে এক উঠতি গায়কের সঙ্গে তার বিয়ের কথা পাকা হয়েছে। ওই গায়কের একটি গানের ভিডিওতে মডেল হওয়ার সুবাদে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কও বেশিদিনের নয়। গত বছরের শেষের দিকের। যদিও সমালোচকরা বলছেন, তারা ইতোমধ্যে বিয়ে করে সংসারও শুরু করেছেন। সেসব কথাকে পাশ কাটিয়ে আঁচল বলছেন, শিগগির বিয়ের কাজটি সারবেন।

ঢালিউডে সবচেয়ে আলোচিত গোপন বিয়ের বিষয়ে শীর্ষে আছেন শীর্ষ নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাস। আট বছরের বেশি সময় সংসার চালিয়ে যাওয়া এই দুই নায়ক-নায়িকা সন্তান জন্মের পরও নিজেদের সংসারের কথা গোপন রাখেন। এর পর একটি বেসরকারি টেলিভিশনে সন্তানসহ হাজির হন অপু। সরাসরি সম্প্রচারিত সেই অনুষ্ঠানে অপু বিশ্বাস জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে তার বিয়ে হয় আর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর ভারতের কলকাতার একটি হাসপাতালে তাদের ছেলের জন্ম হয়। যদিও ওই দিনটির আগে পর্যন্ত অপু বিশ্বাসকে যতবার জিজ্ঞেস করা হয়েছিল, শাকিবের সঙ্গে তার বিয়ের কথা ততবারই হেসে উড়িয়ে দেন তিনি। ঢালিউডের আরেক নায়ক ইমনও তার বিয়ের খবর গোপন রাখেন। শুধু তা-ই নয়, এই নায়ক স্ত্রী-সন্তান নিয়ে দিব্যি সংসার করলেও বিয়ের ব্যাপার নিয়ে মুখ খোলেননি। একপর্যায়ে নিজের বিয়ে আর দুই সন্তানের কথা সংবাদমাধ্যমের কাছে স্বীকার করতে বাধ্য হন এই নায়ক। অভিনেতা ইমন, তার স্ত্রীর নাম শিখা।

অভিনেত্রী সিমলার গোপন বিয়ের ব্যাপারটি প্রকাশ্যে আসে স্বামী পলাশের বিমান ছিনতাই নামক কমেডি মঞ্চস্থ হওয়ার পর। দুই যুগের বেশি সময় চলচ্চিত্রে দাপিয়ে বেড়ানো জনপ্রিয় নায়িকা শাবনূরের প্রেম-বিয়ে নিয়ে অনেক লুকোচুরি হয়েছে। চলচ্চিত্রে কাজ করার একপর্যায়ে শাবনূর অস্ট্রেলিয়ার সিডনিতে ঘন ঘন যাওয়া-আসা শুরু করেন। ২০১৩ সালে হঠাৎ শোনা যায় তিনি বিয়ের কাজটি সেরে নেন। ঢালিউডের দাপুটে এই নায়িকার বিয়ের তারিখ নিয়েও বিভ্রান্তি শুরু হয়। শাবনূর বলেন ৬ ডিসেম্বর, আর তার বর অনীক বলেন ২৮ ডিসেম্বর। যদিও তাদের বিচ্ছেদ হয়েছে।

জনপ্রিয় জুটি ওমর সানী ও মৌসুমীর প্রেমের ঘটনাও প্রায়ই সংবাদমাধ্যমে প্রকাশিত হতো। এমনকি তাদের গোপন বিয়ের খবরও শোনা গেছে। কিন্তু প্রেম-বিয়ে বিষয়ে দুজনই মুখে কুলুপ এঁটে রাখতেন। হঠাৎ ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের কথা সংবাদমাধ্যমের কাছে প্রকাশ করেন তারা। বিয়ের চার বছর পর নিজেদের বিয়ের খবর প্রকাশ করেন অভিনেত্রী জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীন। ২০১৯ সালের ২০ নভেম্বর শিহাব-মম তাদের চতুর্থ বিয়েবার্ষিকী উদযাপন করছেন। দুজনই ফেসবুকে কেক কাটার ছবি প্রকাশ করে একে অপরকে শুভেচ্ছা জানিয়েছেন। অথচ ষাটের দশক থেকে যেসব নায়িক-নায়িকা চলচ্চিত্রে কাজ শুরু করেন, তাদের অনেকেই হয় বিবাহিত ছিলেন, নয় তো অভিনয় জীবনের শুরুতে বিয়ে করেন। তাদের মধ্যে সুমিতা দেবী, খান আতাউর রহমান, আনোয়ার হোসেন, সৈয়দ হাসান ইমাম, রওশন আরা, সুলতানা জামান, রহমান, শবনম প্রমুখ।

কিংবদন্তি নায়ক রাজ্জাক ও নায়িকা কবরী অভিনয় জীবন শুরু করেন বিবাহিত হয়েই। এর পরও যারা বিবাহিত হয়ে অভিনয় জীবন শুরু করে জনপ্রিয়তা পান, তাদের মধ্যে আছেন বুলবুল আহমেদ, সোহেল রানা, ফারুক, উজ্জল, জাফর ইকবাল, জসীম, ইলিয়াস কাঞ্চনের নাম উল্লেখযোগ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *