শেখ হাসিনা আমার অভিভাবক- মেয়র জাহাঙ্গীর আলম

Slider রাজনীতি

মোঃ ইসমাঈল হোসেন- গাজীপুর: বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন‍্যা শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন আজ। শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গাজীপুর মহানগর মহিলা আওয়ামীলীগ আয়োজিত দলীয় কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় গাজীপুর মহানগর আওয়ামী সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আলহাজ্ব এ‍্যাড জাহাঙ্গীর আলম এ কথা বলেন। তিনি আরো বলেন, আওয়ামীলীগ আমার ঠিকানা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমার আদর্শ। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাকে দলের সাধারণ সম্পাদক করেছেন এবং গত সিটি কর্পোরেশন নির্বাচনে আমাকে আওয়ামীলীগ এর পক্ষে নৌকা উপহার দিয়েছেন। নগরবাসী আমাকে লক্ষ লক্ষ ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন। আমি সবাইকে সাথে নিয়ে একটি পরিকল্পিত শহর বানাতে চাই।

মেয়র আরো বলেন, যত অপবাদ আমাকে দেন আমার নগরবাসী ও আমার সংগঠনের কোন নেতা কর্মির গায়ে হাত দিবেন না।

গাজীপুর মহানগর মহিলা আওয়ামী সাধারণ সম্পাদক ফাহিমা আক্তার হোসনার সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মোসাঃ সেলিনা ইউনুস।

আলোচনা সভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে আরো বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগ সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, মহানগর আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মোকসেদ আলম,সহ দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম,মহানগর শ্রমীকলীগের সভাপতি আব্দুল মজিদ বি এস সি।

এছাড়াও বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক শান্ত বাবু, গাজীপুর মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা এরশাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *