অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে–মেয়র জাহাঙ্গীর আলম

Slider জাতীয়

ইসমাইল হোসেন, গাজীপুর: গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব এ্যাড. জাহাঙ্গীর আলম বলেছেন যারা আমার জাতির পিতাকে নিয়ে অপপ্রচার করেছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি অপপ্রচারকারীদের মিথ্যা বানোয়াট ফেইসবুক পোষ্ট ডিলিট করে নগরের উন্নয়নে শরীক হওয়ার আহবান জানান।

আজ বৃহসপতিবার নিজের ফেসবুকে লাইভে এসে মেয়র সাম্প্রতিক সময়ে তার বিরুদ্ধে যেসকল অপপ্রচার হয়েছে সেই সম্পর্কে বিস্তারিত বক্তব্য তুলে ধরেন।

ভিডিও বক্তব্যে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব এ্যাড. জাহাঙ্গীর আলম বলেন, বিভিন্ন ফেইসবুক বা ইউটিউব প্রচার মাধ্যমে আমার জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম এবং আমার নাম সেখানে জড়িয়ে বিভিন্ন ধরণের মিথ্যা বানোয়াট কথা তারা ছেড়েছে। আমার এবং আমাদের বিশেষ করে বাংলাদেশ আওয়ামীলীগ এর মাননীয় মন্ত্রী, মাননীয় সংসদ সদস্,য আওয়ামীলীগ এর সভাপতি ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার নাম ধারণ করে আমাকে কিভাবে ছোট করা যায়, কিভাবে প্রশ্নবিদ্ধ করা যায়, সে কৌশল হিসেবে আমার প্রতিপক্ষরা আমার বিভিন্ন কথা এডিট করে, নকল করে, সেই সব প্রচার মাধ্যম ইউটিউব ও ফেইসবুকে ছেড়েছে। সেজন্য আমি দু:খের সাথে বলতেছি যারা এই ধরণের অপকর্মের সাথে জড়িত তারা মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্নশেখ হাসিনা, দেশ ও আমাদের গাজীপুরের উন্নয়নে সকল কাজে অর্থ দিয়ে সহযোগিতা করতেছেন সে মূহুর্তে সরকারকে, আমাকে এবং আওয়ামীলীগকে, আমাদের নেতৃত্বকে বিভিন্নভাবে অপজিট পার্টির কাছে প্রশ্ন তৈরি করার জন্য তারা বিভিন্ন অপকৌশল তৈরি করছে। যারা এই ধরণের কাজ করছে সেই জন্য আমি তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মেয়র বলেন,আমার অস্তিত্ব আমার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা সব সময় আমার আছে। তার নাম শুনে ও ছবি দেখে আমি যেহেতু আগেই বলেছি আমার জন্ম স্বাধীনতার পরে আমার জাতির পিতা শহীদ হওয়ার পরে আমার জন্ম আমার জাতীর পিতাকে অনুসরণ করে দেখে ও বুঝে আমি ছাত্রলীগে যোগ দেই। পরবর্তী সময় মাননীয় প্রধানমন্ত্রী আমাকে গাজীপুর মহানগর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক করেন এবং গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন করার জন্য দোয়া দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী হাজার হাজার কোটি টাকা দিয়ে গাজীপুর শহর করার জন্য সহযোগিতা করছেন। উন্নয়ন যেন ক্ষতিগ্রস্থ হয় সেই জন্য একটি মহল আওয়ামীলীগকে ক্ষতিগ্রস্থ করার জন্য কাজ করছে। তারা বিরোধী দলের উস্কানী ও পায়তারার মধ্য পরে আমাদের শহর ও আমাদের আওয়ামীলগকে ক্ষতিগ্রস্থ করার জন্য আমার ও আওয়ামীলীগ এবং আমার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম নিয়ে বিভিন্ন মিথ্যাচার করছে। আমি আবারো এই ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি। যারা যারা এই অন্যায় কাজ করেছে আমি বিজ্ঞ আইনজীবীদের সাথে পরামর্শ করে আইনগত ব্যবস্থা নিব।

মেয়র জাহাঙ্গীর আলম সকলের সহযোগিতায় একটি পরিকল্পিত নগর গড়ার আহবান জানিয়ে বলেন, যারা ফেইসবুকে অপপ্রচার চালচ্ছেন তারা যেন ওই সব ডিলিট করে উন্নয়ন কাজের সহযোগিতা করেন আমি সেই জন্য তাদের সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *