চিকিৎসকের লাশের পাশে মিলল ঘুমের ইনজেকশন ও সিগারেট

Slider ফুলজান বিবির বাংলা


ময়মনসিংহঃ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মিলন হল থেকে শিক্ষানবিশ (ইন্টার্ন) চিকিৎসক চৌধুরী আরেফিনের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে মিলন হলের ২০৭ নম্বর কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। মরদেহের পাশে মেলে ঘুমের ইনজেকশন ও বেশ কিছু সিগারেট।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ। তিনি জানান, মঙ্গলবার (২৪শে আগস্ট) নাইট ডিউটি শেষে সকালে মিলন হলের ওই কক্ষে এসে দরজা ভেতর থেকে আটকে ঘুমান আরেফিন। এরপর সারাদিন রুমের দরজা না খোলায় এবং কোনো সাড়া-শব্দ না পাওয়ায় অন্যদের সন্দেহ হয়।

ওসি বলেন, খবর পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ সেখানে যান। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকতেই দেখা যায় বিছানায় তার মরদেহ পড়ে আছে। এ সময় তার পাশে ঘুমের ইনজেকশন ও বেশ কিছু সিগারেটও পাওয়া যায়। তিনি নিয়মিত ঘুমের ওষুধ গ্রহণ করতেন বলে জানা গেছে।

শাহ কামাল আকন্দ আরও জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. জাকিউল ইসলাম বলেন, কীভাবে তার মৃত্যু হলো সেটি পুলিশের তদন্তে জানা যাবে।

তার মৃত্যুতে হাসপাতালের সংশ্লিষ্ট সবাই শোকাহত।

জানা গেছে, চৌধুরী আরেফিন নারায়ণগঞ্জের ফতুল্লা থানার চৌধুরী মোস্তফা আলীর ছেলে। তিনি যশোর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। চলতি বছরের মার্চ মাস থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্নশিপ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *