টাকা ভাঙাতে গিয়েছিলেন স্বামী, স্টেশন থেকে তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ

Slider নারী ও শিশু


উল্লাপাড়া (সিরাজগঞ্জ):সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। ঘটনাটি ঘটেছে গত ২২ আগস্ট রাতে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের বেতকান্দি গ্রামে একটি আমবাগানে। এই ঘটনায় ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উল্লাপাড়া মডেল থানায় অজ্ঞাত ১০/১২ ব্যক্তির নামে একটি মামলা দায়ের করেছেন। এর আগে ২৩ তারিখ সকালে পুলিশ ওই গৃহবধূকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে।

উল্লাপাড়া মডেল থানায় দেওয়া মামলায় ভুক্তভোগীর স্বামী অভিযোগ করেন, তিনি তার স্ত্রীকে নিয়ে রোববার বিকেলে শ্বশুরবাড়ি যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে লোকাল ট্রেন ধরতে ভ্যানযোগে সলপ রেলওয়ে স্টেশনে যান। স্টেশনে পৌঁছার পর তার স্ত্রীকে প্লাটফর্মের পাশে একটি চায়ে স্টলে বসিয়ে রেখে তিনি ভ্যান ভাড়া দেওয়ার জন্য টাকা ভাঙাতে পাশের বাজারে আসেন। কিছুক্ষণ পর ফিরে এসে তিনি তার স্ত্রীকে চায়ের স্টলে দেখতে পাননি এবং চায়ের স্টলটি বন্ধ দেখতে পান। পরে রাতভর খোঁজাখুজি করেও তার স্ত্রীর সন্ধান মেলেনি।

পরে ২৩ তারিখ সকালে স্থানীয় লোকজনের মুখে জানতে পারেন এক নারী অসুস্থ অবস্থায় স্টেশন থেকে অর্ধ কিলোমিটার দূরে বেতকান্দি গ্রামের পাশে আমবাগানে পড়ে আছে। পরে ভুক্তভোগীর স্বামী সেখানে গিয়ে তার স্ত্রীকে শনাক্ত করেন এবং উল্লাপাড়া মডেল থানা পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করান। স্ত্রী সুস্থ হলে জানতে পারেন, তাকে (স্ত্রীকে) যেকোন উপায়ে অজ্ঞান করে কিছু লোক স্টেশন থেকে তুলে নিয়ে ওই আমবাগানে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। এ ব্যাপারে অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস গণধর্ষণের বিষয়ে উল্লাপাড়া থানায় মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। পুলিশ ওই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে জোর তৎপরতা চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *