আবারো পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কা

Slider জাতীয়


লৌহজং (মুন্সীগঞ্জ)ঃ পদ্মা সেতুর পিলারের সঙ্গে আবারো ধাক্কা লেগেছে ফেরির। এ নিয়ে তৃতীয়বারের মতো পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কা লাগার ঘটনা ঘটলো। আজ শুক্রবার সকাল পৌনে ৭টার দিকে বাংলাবাজার ঘাট থেকে মুন্সীগঞ্জের শিমুলিয়া আসার পথে সেতুর ১০ নম্বর পিলারে ধাক্কা দেয় ফেরি কাকলি। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

এ ব্যাপারে মাওয়া ট্রাফিক পুলিশের টিআই জাকির হোসেন জানিয়েছেন, মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে আসছিল ফেরি কাকলি। প্রবল স্রোতের কারণে ফেরিটি ১০নং পিলারে আঘাত হানে। এতে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

মাওয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল কবির জানান, ফেরি কাকলি যে ১০ নং পিলারে আঘাতে হেনেছে, সে ব্যাপারে শুনেছেন তিনি। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু এখনো তার জানা নেই ।

এদিকে, শিমুলিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক বাণিজ্য ফয়সাল আহম্মেদও বলেছেন, বিস্তারিত তথ্য এখনো হাতে পাননি তিনি।

এর আগে গত ০৯ আগস্ট সন্ধ্যায় ১০ নম্বর পিলারে আঘাত হানে ফেরি বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর। এ সময় ২০ জন যাত্রী আহত হয়। গুরুতর আহত একজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

গত ২৩ জুলাই সকাল ১০টার দিকে পদ্মা সেতুর ৭ নম্বর পিলারের সঙ্গে ধাক্কা খায় রো রো ফেরি শাহ জালাল। এতে ২০ জন যাত্রী আহত হন। ফেরিটি মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে রওনা দিয়ে মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে যাচ্ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *