র‍্যাবের জেরাতে পর্নো ভিডিওর খবর ফাঁস করেছেন পরীমনি: ভারতীয় গণমাধ্যম

Slider নারী ও শিশু

আলোচিত নায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজের বাসায় বুধবার তল্লাশি চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে র‍্যাব (র‍্যাপিড একশান ব্যাটালিয়ন)। র‍্যাব জানিয়েছে, বুধবার বিকেলে সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এরপর প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসা থেকেও বিপুল পরিমাণ মাদক ও সিসার সরঞ্জাম জব্দ করা হয়।

কি সেই সুনির্দিষ্ট অভিযোগ, তা নিয়ে শুরু হয় ব্যাপক জল্পনা। মূলধারার গণমাধ্যম বিভিন্ন সূত্রে জানিয়েছে, পরীমনি ও তার পরিচিত কয়েক জনের বিরুদ্ধে পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগ পাওয়া গেছে। সেই অভিযোগের ভিত্তিতেই র‍্যাব ওই অভিযান পরিচালনা করে।

ভারতীয় বেশকিছু গণমাধ্যমেও পরীমনির সাথে পর্নোগ্রাফি জড়িয়ে বিভিন্ন প্রতিবেদন প্রকাশিত হয়েছে। এশিয়ানেট নিউজ বাংলার এক প্রতিবেদনে বলা হয়েছে- পরীমনি ব়্যাবের জেরায় নজরুল সম্পর্কে বহু গুরুত্বপূর্ণ তথ্য ফাঁস করে দিয়েছেন বলে খবর। এই খবরের ভিত্তিতেই বুধবার ঢাকার বনানীতে রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার প্রযোজক ইসলাম নজরুল রাজ-এর বাড়িতে তল্লাশি অভিযান করে ব়্যাব। এই তল্লাশি অভিযানে নজরুলের বাড়িতে যেমন বেহিসেবি বিদেশি মদ এবং মাদক উদ্ধার হয়, ঠিক তেমনি একটি ঘরের সন্ধানও মেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *