শ্রীপুরের সাংবাদিক নজরুল মারা গেছেন

Slider বিনোদন ও মিডিয়া


শ্রীপুরে নয়াদিগন্ত পত্রিকার প্রতিনিধির মৃত্যু

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে দৈনিক নয়াদিগন্ত পত্রিকার শ্রীপুর প্রতিনিধি শ্রীপুর প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মাহবুব চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন।সোমবার(২৬ জুলাই) সকাল ৭ টা ৩০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে মারা গেছেন। অজ্ঞাত রোগে বাকশক্তি হারিয়ে অচেতন অবস্থায় প্রায় দুই মাস হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

মরহুমের ছোট ভাই নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের গাজীপুর প্রতিনিধি মো. আল আমিন জানান,গত ২ জুন ভাইকে চিকিৎসার জন্য নিয়ে গিয়েছিলাম ঢাকায়। ভাই পায়ে হেটে গাড়ীতে উঠা থেকে শুরু করে ডাক্তারের চেম্বার পর্যন্ত গিয়েছেন।

প্রথমে স্কয়ার এরপর ইবনে সিনা এবং পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ে লাইফ সাপোর্টে ছিলেন। টানা ৪২ দিন লাইফ সাপোর্টে থাকার পর আজ সোমবার ভোরে অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্ট খুলে দেয়া হয় এবং তিনি মারা যান।নজরুল ইসলাম মাহবুব শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি গ্রামের আবদুল হেকিমের ছেলে। সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম মাহবুবের মৃত্যুতে শ্রীপুর প্রেসক্লাবের আহবায়ক আব্দুস ছালাম রানা ও যুগ্ম আহ্বায়ক মো. শফিকুল ইসলামসহ শ্রীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন গভীর শোক প্রকাশ করেছেন। মৃত্যু আগে সাংবাদিক নজরুল ইসলাম মাহবুব তিন মেয়ে স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর জানাযায় নামাজ বিকাল ৪টার গ্রামের বাড়ি পৌর শহরের ভাংনাহটিতে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে তাঁকে পারিবরিক কবরস্থানে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *