করোনার ঈদে মেয়র জাহাঙ্গীরের ১০ কোটি টাকা বিতরণ!

Slider টপ নিউজ

গাজীপুরঃ করোনার ভয়াবহ আক্রমনের মধ্যে আসন্ন ঈদুল আজহার পূর্বে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝ ১০ কোটি টাকা বিতরণ করছেন গাজীপুর সিটি মেয়র আলহাজ্ব এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম। প্রধানমন্ত্রীর নির্দেশে মানবতার পাশে দাঁড়ানোর অংশ হিসেবে তিনি এসব টাকা বিতরণ করছেন। কয়েকদিন ধরে চলমান এই কার্যক্রম আগামীকালও চলবে বলে একটু আগে ভিডিও বার্তায় ঘোষণা দিয়েছেন তিনি।

আজ সোমবার মেয়র জাহাঙ্গীর আলম নিজ বাসভবন সহ মহানগরের কয়েকটি পয়েন্ট থেকে একযোগে ৫ হাজার কিন্ডারগার্টেন শিক্ষকদের প্রত্যেককে ২ হাজার টাকা করে নগদ বিতরণ করেন। এর আগে ২৫০০ ইমাম ও খতিবদের প্রত্যেককে ৩ হাজার করে টাকা দেন। মহানগর মহিলা আওয়ামীগের, কৃষকলীগের ৫৭টি ওয়ার্ডে প্রত্যেক কর্মীকে ১০ হাজার টাকা করে বিতরণ করেন তিনি।

এ ছাড়া পোষাক শ্রমিক, পরিবহন শ্রমিক, ভাসমান মানুষ, দিনমজুর, অন্ধ, ভিক্ষুক সহ সমাজের অসহায় মানুষকে নগদ অর্থ সহায়তা করেন।

মেয়র হাউজ সূত্রে জানা যায়, গাজীপুর ও ঢাকার কয়েকশত সাংবাদিক মেয়রের ঈদ উপহার হিসেবে নগত টাকা নিয়েছেন।

প্রাথমিকভাবে মেয়রের চলমান সহায়তা প্রকল্পে এই পর্যন্ত ১০ কোটি টাকা বিতরণ করা হয়েছে যা চলমান।

আজ সোমবার মেয়র শিক্ষকদের সহায়তা করে এক ভিডিও বার্তায় সরকারকে কিন্ডারগার্টেন শিক্ষকদের প্রতি এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, কিন্ডারগার্টেনে অনলাইনে ক্লাশ হচ্ছে না। এ বিষয়ে তিনি সরকারের দৃষ্টি আকর্ষণ করে আগামীকালও শিক্ষকদের ঈদ উপহার দেয়া হবে বলে নিজের অবস্থান ব্যাখ্যা করেন। তিনি অবহেলিত শিক্ষক সহ সমাজের পিছিয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার নজীর স্থাপনের জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *