মায়ের ঈদ সামগ্রী পৌঁছে দিতে লাশ হয়ে বাড়ি ফিরলেন কৃষকলীগ নেতা

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর প্রতিনিধিঃ মায়ের জন্য ঈদ সামগ্রী পৌঁছে দিতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন কৃষকলীগ নেতা মো. কবির হোসেন।
সোমবার (১৯ জুলাই) দুপুর দেড়টার দিকে গড়গড়িয়া মাস্টার বাড়ি এলাকায় ওই ঘটনা ঘটে।
দূর্ঘটনার নিহত মো. কবির হোসেন (৪৫) শ্রীপুর উপজেলা কৃষকলীগের সভাপতি।

নিহতের ভাগিনা আলফাজ উদ্দিন জানান, মায়ের জন্য ঈদ সামগ্রী পৌঁছে দিতে মাওনা চৌরাস্তা থেক স্ত্রী আর ছোট মেয়ে কলিকে সঙ্গে নিয়ে রওনা করেন গ্রামের বাড়ি বেলতলী। গড়গড়িয়া মাস্টার বাড়ি পৌঁছাতে দ্রুত গতির একটি মালবাহী লড়ি তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি নিচে পড়ে গেলে অপর একটি কভার্ড ভ্যান তাকে চাপা দেয়। এতে তিন গুরুতর আহত হন। স্থানীয় উদ্ধার করে প্রথমে শ্রীপুর পৌর শহরের আলহেরা হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল উদ্দেশ্যে হওনা হয়। বিকাল সাড়ে চারটার দিকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। তিনি আরও জানান, তিনি মারা গেলেও মোটরসাইকেল দুই আরোহী নিহতের স্ত্রী ও শিশু সন্তান কলি সম্পুর্ন সুস্থ রয়েছেন।
উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো, আইনুল হাসান জানান,২০১৪ সাল থেকে অদ্যবধি পর্যন্ত উপজেলা কৃষকলীগের সভাপতির দায়িত্বে ছিলেন মো. কবির হোসেম।
মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, ধাক্কা দেয়া অজ্ঞাত লড়ি গাড়িটি আটক করা যায়নি। তবে যে কভার্ড ভ্যান চাপা দিয়েছে সেই কভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *