বিরোধী দলের চিফ হুইপ, তার টেস্ট এক জায়গায় পজিটিভ আরেক জায়গায় নেগেটিভ

Slider বাংলার মুখোমুখি

পাশের আসনে বসা সংসদ সদস্যের কোভিড টেস্ট রিপোর্ট প্রথমে পজিটিভ আসে। পরে আবার সেই রিপোর্ট নেগেটিভ আাসে। এ কারণে নিজে ভয় পাবেন কি না, সেটা বুঝতে পারছেন না জাতীয় পার্টির এমপি মুজিবুল হক চুন্নু।

শনিবার সংসদ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের আনা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্ট বিল ২০২১ বাছাই কমিটিতে পাঠানোর প্রস্তাবের ওপর চুন্নু বক্তব্য দেন। এ সময় গত ৩০ জুন সংসদে তার পাশে বসা সংসদ সদস্যরে প্রসঙ্গ টেনে চুন্নু এ কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, ‘ আমার পাশে যিনি বসেন আমাদের বিরোধী দলের চিফ হুইপ (মসিউর রহমান রাঙ্গা)। তিনি এখন চিকিৎসাধীন আছেন। তিনি কোভিড আক্রান্ত। আমি ভয়ে ছিলাম। ১ জুলাই রাতে হঠাৎ করে বিরোধী দলের চিফ হুইপের জ্বর আসে। কোভিড হতে পারে এমন আশঙ্কা করে তিনি সঙ্গে সঙ্গে কোভিড টেস্ট করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর সচিবের সঙ্গে যোগাযোগ করেন। ওই সচিব প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেন। প্রধানমন্ত্রীর সহযোগিতায় তিনি এখন কুর্মিটোলা হাসপাতালে ভর্তি আছেন।’

তিনি আরও বলেন, ‘পরদিন (২ জুলাই) তিনি ভর্তি হতে যাওয়ার সময় সংসদে টেস্ট করাতে দেন। বিকেলে সংসদের টেস্টের রিপোর্ট আসে নেগেটিভ। তিনি পজিটিভ না নেগেটিভ, আমি ভয় পাচ্ছি। এখন আমি ভয় পাবো কী, পাবো না এটাও ঠিক বুঝতে পারছি না।’

তিনি আরও বলেন, ‘একজন বিরোধী দলের চিফ হুইপ, তার টেস্ট এক জায়গায় পজিটিভ আরেক জায়গায় নেগেটিভ। এটা তো একটা সমস্যা। স্বাস্থ্যমন্ত্রী এখানে নেই। তিনি সেদিন বললেন, “বাংলাদেশে কোভিডে কোনো সমস্যাই নেই।” তিনি আমেরিকার সঙ্গে তুলনা করেন।’এই জিনিসগুলো দেখা দরকার বলেও মন্তব্য করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *