শ্রীপুরে শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ

Slider ফুলজান বিবির বাংলা


রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদের উদ্যোগে বুূধবার(৯ জুন)সকাল ১০ টার দিকে স্কুলের ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয় ও এডিপি উন্নয়ন প্রকল্প এর আওতায় উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ৩৭ জন শিক্ষার্থীর মাঝে এ বাইসাইকেল দেওয়া হয়।
শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা মোস্তারীর সভাপতিত্বে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড: শামসুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ বাইসাইকেল বিতরণ করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান

মাহতাবউদ্দিন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ্, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল আমিন প্রমুখ। এ সময় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) তাসলিমা মোস্তারী জানান,শিক্ষার্থীরা পাবলিক গাড়িতে যাতায়াতের কারণে অনেক সময় নানাভাবে হয়রানীর শিকার হয়। শিক্ষার্থীদের যাতায়াতের কথা বিবেচনা করে স্থানীয় সরকার বিভাগের এডিপি প্রকল্পের আওতায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে এসব বাইসাইকেল বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *