ফের উত্তপ্ত ব্রাহ্মণবাড়িয়া, ভাঙচুর, আগুন

Slider জাতীয়

ব্রাহ্মণবাড়িয়াঃ হেফাজত সমর্থক হতাহতের জেরে ফের উত্তপ্ত ব্রাহ্মণবাড়িয়া। ভাঙচুর, অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে নগরজুড়ে। হামলা হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার কার্যালয়ে। ভাঙচুরের পাশাপাশি সেখানে থাকা গাড়িতে অগ্নিসংযোগ করা হয়। এরপাশেই ২ নং ফাঁড়িতেও আগুন দেয়া হয়। ফাঁড়ির নিচে থাকা কয়েকটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়। সাকির্ট হাউজ প্রাঙ্গণে থাকা ১১টি বিভিন্ন ধরনের গাড়ি ভাঙচুর করা হয়েছে। পার্শ্ববর্তী জেলা পরিষদের সদর ডাকবাংলোতেও মোটর সাইকেল ভাঙচুর করা হয়। গাড়ি ভাঙচুর করা হয় মৎস্য অফিসের।

পুড়িয়ে দেয়া হয়েছে সদরের ভূমি অফিস। হামলা হয়েছে প্রেস ক্লাবে। আহত হয়েছেন প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি। এছাড়া অন্তত আরো ৩০ জন আহত হয়। আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। রোববার সকাল ১১টা থেকে জেলা শহরের বিভিন্ন এলাকায় এই হামলা, ভাংচুর ও আগুন দেয়াসহ সংঘর্ষ শুরু হয়।

সকালে শহরের পীরবাড়ি এলাকায় পুলিশের সঙ্গে হেফাজত কর্মীদের সংঘর্ষ হয়। একই সময়ে শহরের পৈরতলায় পুলিশ ও বিজিবির সদস্যদের সাথে সংঘর্ষ হয় হেফাজত সমর্থকদের। পুরো ব্রাহ্মণবাড়িয়া শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *