জনতার কাতারে সাংসদ সবুজ

Slider বাংলার মুখোমুখি


রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদকঃ জনতার কথা শুনতে চাই” বলতে চাই। এই শ্লোগানে গাজীপুর -৩ আসনের সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ তৃণমূলের কর্মিসভায় সাধারণ জনগণের দ্বারে দ্বারে ঘুরে তাদের সুবিধা-অসুবিধার কথা শুনেন। এবং তাদের চাহিদার আশ্বাস প্রধান করেন।
সোমবার(২২ মার্চ) শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূল সমন্বয় সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজাহার হোসেন তালুকদারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জনগণের পাশে থেকে তাদের সমস্যার কথা শুনে, সাথে সাথে সমস্যা সমাধানের আশ্বাস দেন।
গতকাল বেলা ১১টার দিকে দিকে হঠাৎ করেই মঞ্চ থেকে উঠে কাউকে কিছু না বলে, কোন নেতা কর্মীকে কিছু না জানিয়েই এমপি ছুটে যান জনতার কাতারে। এসময় গাজীপুর ইউনিয়নের জহুরা খাতুন একটি মাদ্রাসার দাবি করেন। এসময় উত্তরে স্থানীয় সাংসদ তাকে আশ্বস্ত করেন। নয়াপাড়া গ্রাম আওয়ামিলীগের সভাপতি অবহেলিত এই গ্রামে একটি বিদ্যালয় স্থাপনের দাবি করে সাংসদ সাথে সাথে উপজেলা শিক্ষা কর্মকর্তা যথাযথ ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রধান করেন। এভাবে নগরহাওলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আমির আলী, ধনুয়া গ্রামের গ্রাম কমিটির সভাপতিসহ বিভিন্ন গ্রামের তৃণমূলের সাধারণ মানুষ তাদের বিভিন্ন দাবি সাংসদের কাছে পেশ করেন।
তাদের কষ্টের কথা শুনেন মনোযোগ দিয়ে। তিনি গ্রামবাসীকে বলেন, আপনাদের রাস্তাঘাট, স্কুল কলেজ মাদ্রাসার উন্নয়নের ব্যাপারে কোন চিন্তা করতে হবে না, এ ব্যাপারটা আমার উপর ছেড়ে দেন। তিনি তার এলাকায় কোথাও কোন সমস্যা হলে সরাসরি আমাকে ফোন দিয়ে জানাবেন। অনুষ্ঠানে এক কান দুই কান করে এমপি মহোদয়ের আগমনের জানাজানি হলে হাজার হাজার তৃণমূলের নেতা-কর্মীরা জড়ো হয়।
নেতাকর্মীদের উদ্দেশ্যে করে স্থানীয় সাংসদ বলেন, আমি নির্বাচনের সময় জনগনেকে প্রতিশ্রুতি দিয়েছি, শ্রীপুর হবে সন্ত্রাস, দূর্নীতি,মাদক,চাদাঁবাজমূক্ত আধুনিক মানবিক এক উপশহড় আমি সে প্রতিশ্রুতি পূরণে অঙ্গিকারাবদ্ধ। তাই এ ব্যাপারে আপনাদের সকলের সহযোগীতা চাই। এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাফি উদ্দিন মোড়ল, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড, শামসুল আলম প্রধান, যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির হিমু, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন দেলু প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *