গাজীপুরে সম্পত্তি আত্মসাতের জন্য বোন জামাইয়ের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ

Slider বিচিত্র

গাজীপুর: স্ত্রীর একমাত্র অবিবাহিত ভাইকে হত্যা করে সম্পত্তি আত্মসাতের জন্য মারধর করা হয়েছে বলে বোন জামাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ হয়েছে। আহত ব্যক্তি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, গাজীপুর শহরের মারিয়ালী এলাকায় এই ঘটনা ঘটে। অভিযোগের বাদী মৃত সুলতান উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন।

গিয়াস উদ্দিন অভিযোগ করেন, তার চাচা মরহুম এনায়েত উল্লাহর এক ছেলে ও এক মেয়ে। মেয়ে ছোট ও ছেলে বড়। মেয়ের বিয়ের পর জামাই কৌশলে নানা অজুহাত দেখিয়ে স্ত্রীর বড় ভাইকে অসুস্থ বলে বিয়ে করতে বাঁধা তৈরী করেন। বর্তমানে সোহরাবের বয়স ৫০ বছর। এই সুযোগে বিভিন্ন কৌশলে স্ত্রীর বড় ভাইকে দিয়ে জায়গা-জমি বিক্রিও করান বোন জামাই আকরাম। বর্তমানে সামান্য একটু জায়গায় একটি এক তলা বাড়ি রয়েছে যার মূল্য কোটি টাকারমত। এই বাড়ি আত্মসাৎ করার জন্য বেশ কিছু দিন ধরে চাচাত বোনের স্বামী আকরাম হোসেন(৩৫) সোহরাব হোসেনকে হত্যার চেষ্টা করে আসছে। সবশেষ ৪ মার্চ লাঠিসোটা দিয়ে সোহরাবকে আঘাত করে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয় আকরাম। ঘটনার পর কেউ যেন জানতে না পারে সেজন্য গোপনে চিকিৎসাও চলে বাড়িতে। ঘটনাটি আস্তে আস্তে জানাজানি হলে বাদী গিয়াস উদ্দিন ও এলাকাবাসী আহত সোহরাব হোসেনকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সোহরাব হাসপাতালে চিকিৎসাধীন।

গিয়াস উদ্দিন জানায়, বিভিন্ন সময় আকরাম হোসেন, সোহরাব হোসেনকে মারধর করলেও চিকিৎসার কাগজপত্র লূকিয়ে ফেলেন। এই বিষয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *