নাজিরপুরে প্রাণিসম্পদ মন্ত্রীর স্বপ্ন যাত্রার দুই বছর অনুষ্ঠান জনসমুদ্রে পরিনত

Slider জাতীয়

প্রাণকৃষ্ণ বিশ্বাস প্রান্ত ; বিশেষ প্রতিনিধি ঃ সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার ধারাবাহিকতায় পিরোজপুর- ১ আসনের সংসদ সদস্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী শ ম রেজাউল করিম মহোদয়ের স্বপ্নযাত্রার ২বছর অনুষ্ঠানটি জনসমুদ্রে পরিনত হয়েছে।

জনসমুদ্রের আজকের মঞ্চের মধ্যমনি পিরোজপুর ১ আসনের উন্নয়ন এর স্বপ্নদ্রষ্টা ও স্বপ্ন যাত্রার দুই বছরের উন্নয়ন ও সম্ভাবনার বিশাল জনসভার প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি বলেন, দেশে আজ যে উন্নয়ন এর জোয়ার বইছে তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সফল নেতৃত্বে। দেশ আজ উন্নয়নের মহাসড়কে। সারা বিশ্ব আজ বাংলাদেশের উন্নয়নের দিকে তাকিয়ে। বিশ্বের উন্নত দেশগুলোর রাষ্ট্র নায়কেরা আজ হতবাক। করোনার এ মহা সংকটময় মূহুর্তে বিশ্বের প্রায় সকল দেশে উন্নয়ন মূলক কাজ থমকে গেলেও বাংলাদেশের উন্নয়ন সমতালে অব্যহত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো নেতার নেতৃত্বের কারণেই এটা সম্ভব হয়েছে।

বিএনপি জোট সরকারের সময় বাংলাদেশ ছিলো দুর্নীতির স্বর্গ রাজ্য। কিন্তু আজ বাংলাদেশ দুর্নীতি মুক্ত। প্রধানমন্ত্রী বা তার পরিবার দুর্নীতি করেন না। তিনি কারো দুর্নীতিকে প্রশ্রয় দেন না। তিনি বিশ্বের সকল রাষ্ট্র প্রধানদের মধ্যে একজন সর্ব শ্রেষ্ঠ ও সৎ রাষ্ট্র প্রধান।

সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় শ.ম রেজাউল করিমের স্বপ্ন যাত্রার ২ বছরের উন্নয়ন এর সফলতা ও সম্ভাবনার বিশাল জনসভায় পিরোজপুর-১ (নাজিরপুর-নেছারাবাদ ও পিরোজপুর সদর) আসনের মাননীয় সংসদ সদস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বুধবার বিকালে নাজিরপুর উপজেলা শেখ রাসেল স্টেডিয়ামে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার কেশব লাল দাসের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত এ বিশাল সমাবেশে বক্তব্য রাখেন, পিরোজপুর-২ আসনের সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলম, জেলা আওয়ামীলীগ উপদেষ্টা অ্যাডভোকেট চন্ডি চরন পাল, নাজিরপুর উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, ছাত্রলীগের কেন্দ্রীয় সহসম্পাদক মো. সাইফুল ইসলাম সাইফ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, শ্রীরামকাঠী উত্তম কুমার মঠের প্রতিষ্ঠাতা কুমার আচার্য, জেলা স্বেচ্ছা সেবকলীগের আহ্ববায়ক শফিউল হক মিঠু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক অনিরুজ্জামান অনিক প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খানসহ পিরোজপুর জেলা ও বিভিন্ন উপজেলা আওয়ামীলীগের এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উন্নয়ন এর আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশখ্যাত জনপ্রিয় শিল্পী ও সংসদ সদস্য মমতাজ এবং বেশ কয়েকজন খ্যাতিমান গুনী শিল্পী সঙ্গীত পরিবেশন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *