ত্রিভুজপ্রেমে প্রাণ গেল যুবকের, ‘ব্যর্থ’ প্রেমিক গ্রেপ্তার

Slider বিচিত্র


নওগাঁ: নওগাঁয় প্রেমবিরোধের জের ধরে হামিম হোসেন (২০) এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার বিকালে আসিফ হোসেন সজল (২৯) নামে একজন কে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত হামিম হোসেন নওগাঁ জেলা সদর উপজেলার মুরাদপুর গ্রামের শাহাদাত হোসেনের ছেলে। আটক আসিফ হোসেন সজল নওগাঁ মহিলা কলেজের ভাইস অধ্যক্ষ মোজাম্মেল হকের ছেলে। এ বিষয়ে নিহত হামিমের বাবা শাহাদাত হোসেন সজল ও তার দুই সহযোগীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামাদের আসামী নওগাঁ সদর থানায় একটি এজাহার দায়ের করেছেন।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, হামিম হোসেন রাজশাহী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষে অধ্যায়নরত। পাশাপাশি একটি চট্টগ্রামে একটি কোম্পানিতে চাকুরি করেন। বাবা-মায়ের সঙ্গে সেখানেই থাকেন। গত ৩রা ফেব্রুয়ারি চট্টগ্রাম থেকে নওগাঁয় চাচাতো ভাইয়ের বিয়েতে যোগদানের জন্য আসেন হামিম হোসেন।

গত সোমবার দুপূরে নওগাঁ শহরের রুবির মোড়ে প্রেমিকার (১৮) সঙ্গে দেখা করতে যান তিনি। ঘটনাটি জানতে পারেন একই প্রেমিকাকে পছন্দ করা ‘ব্যর্থ’ প্রেমিক আসিফ হোসেন সজল। পরে আসিফ হোসেন সজলের নেতৃত্বে তার সহযোগী সুরুজ, প্রান্তসহ অন্য সহযোগিরা ঘটনাস্থলে পৌঁছে হামিম হোসেনকে মারপিট করে। তারা ইট দিয়ে মাথায় আঘাত করে। এতে অবস্থা বেগতিক দেখে নির্যাতনকারীরাই হামিম হোসেনকে গুরুতর জখম অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যান।

পরে খবর পেয়ে হামিমের পরিবার হাসপাতালে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে গুরুত্বর অবস্থায় রাজশাহীতে রেফার্ড করেন। উন্নত চিকিৎসার জন্য হামিম হোসেনকে রাজশাহী রয়্যাল হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর রাতে মারা যান হামিম হোসেন।

নিহতের স্বজন শাহাদাত হোসেন জানান, হামিম খুব ভদ্র ছিলো। তার প্রেমিকার সঙ্গে দেখা করতে গেলে প্রেমে ‘ব্যর্থ’ বখাটে সজলের নেতৃত্বে তার সহযোগিরা মারপিট করে। তিনি আরো জানান, বখাটে সজলের পরিবার নওগাঁ শহরের প্রভাবশালী একটি পরিবার। ন্যায় বিচার না পাওয়ার আশঙ্কাও প্রকাশ করেন তিনি।

নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দি হোসেন জানান, প্রাথমিকভাবে জানা গেছে, প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে বিরোধ, মারপিট ও হত্যাকা-ের ঘটনাটি ঘটেছে। ইতিমধ্যে মামলায় অভিযুক্ত মুল আসামীকে গ্রেপ্তার করা হয়েছে, অপর আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *