রাজধানীর গুলিস্থান, বাড্ডা, নীলক্ষেত ও পুরান ঢাকায়

Slider জাতীয়

bus_fire_367730015

ঢাকা: যাত্রীবাহী বাসে পেট্রাজধানীর বাড্ডা, নীলক্ষেত ও পুরান ঢাকায়  যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা নিক্ষেপ ও আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। রোববার সন্ধ্যায় এ সব ঘটনা ঘটে।

সন্ধ্যা পৌনে সাতটার দিকে নতুন বাজার এলাকায় ফাল্গুন পরিবহনের একটি যাত্রীবাহী বাস লক্ষ্য করে পেট্রোল বোমা হামলা চালায় দুর্বৃত্তরা। এতে বাসটির (ঢাকা মেট্রো ব- ১১-৩৩১৭) কয়েকটি সিট পুড়ে যায়। বাসটিতে থাকা যাত্রীরা তাড়াহুড়ো করে নেমে যান। এ ঘটনায় কারও হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

প্রায় একই সময় রাজধানীর নীলক্ষেত মোড়ে বলাকা সিনেমা হলের সামনে আজিমপুর থেকে গাজীপুরগামী ভিআইপি পরিবহনের একটি বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। পেট্রোল বোমায় বাসটির (ঢাকা মেট্রো জ-২৭৯৬) অধিকাংশ অংশই পুড়ে যায়। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এদিকে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পুরান ঢাকার জজকোর্টের সামনে বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ঘটনাতেও কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার ভোজন সরকার  এই আগুনের তথ্য নিশ্চিত করেন।

এদিকে গুলিস্থানের পুলিশ বক্সের সামনে আগুন দিতে যাওয়ার সময় এক যুবককে আটক করেছে পুলিশ। বর্তমানে তাকে পল্টন থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোর্শেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *