পিরোজপুরে কবি দেবাশীষ মৃধা সাহিত্য সংস্কৃতি সংসদের অফিস উদ্বোধন ও শীতার্তদের শীত বস্ত্র বিতরণ

বরিশাল


বিশেষ প্রতিনিধিঃ পিরোজপুর জেলায় প্রতিনিধিত্বকারী স্বেচ্ছাসেবী সংগঠন কবি দেবাশীষ মৃধা সাহিত্য সংস্কৃতি সংসদ এর ব্যবস্থাপনায় শীত বস্ত্র বিতরণ হয়েছে।

চিনু দাস মৃধা ও ডা. দেবাশীষ মৃধা এমডি মিশিগান, যুক্তরাষ্ট্র প্রতিষ্ঠিত মৃধা ফাউন্ডেশন এর অর্থায়নে কবি দেবাশীষ মৃধা সাহিত্য সংস্কৃতি সংসদ বুধবার সকাল দশটায় পিরোজপুর সদরস্থ ১৭৫/১ কবি আহসান হাবীব সড়ক মাছিমপুরের অস্থায়ী কার্যালয়ে ১০০ জন দলিত ও বেদে সম্প্রদায় সহ হত দরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করে। পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার জনাব বশির আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শীত বস্ত্র বিতরণ করেন।

কবি দেবাশীষ মৃধা সাহিত্য সংস্কৃতি সংসদ এর প্রতিষ্ঠাতা ও আহবায়ক প্রাণকৃষ্ণ বিশ্বাস এর সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দলিত সংগঠন এর সাধারণ সম্পাদক খালেদা আক্তার হেনা, পিরোজপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বাবু বিবেকানন্দ মজুমদার, দিগন্ত এমসিএস এর সভাপতি অরবিন্দু সিকদার, হিন্দু কল্যাণ ট্রাস্ট পিরোজপুর এর পদস্থ কর্মকর্তা বাসুদেব হালদার প্রমুখ।
সংগঠনের যুগ্ম আহবায়ক বাবু সুপ্রভাত মজুমদার এর সঞ্চালনায় শীতার্তদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন যথাক্রমে অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব বশির আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার, সংগঠন এর প্রতিষ্ঠাতা ও আহবায়ক প্রাণকৃষ্ণ বিশ্বাস, দলিত সম্প্রদায়ের নেত্রী খালেদা আক্তার হেনা ও সরকারি মাধ্যমিক স্কুল শিক্ষক বিবেকানন্দ মজুমদার।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন মানবতার সেবায় উজ্জীবিত স্বেচ্ছাসেবী সংগঠন কবি দেবাশীষ মৃধা সাহিত্য সংস্কৃতি সংসদ মানব সেবায় নিবেদিত থেকে সামনের দিকে সফল ভাবে এগিয়ে যাক। তিনি বলেন কবি ও দার্শনিক ডা. দেবাশীষ মৃধা ও চিনু মৃধা প্রতিষ্ঠিত মৃধা ফাউন্ডেশন এর এ অবদান প্রশংসার যোগ্য। যুক্তরাষ্ট্রের নাগরিক হয়েও তাঁদের জন্মভূমি বাংলাদেশের প্রতি এই যে দেশপ্রেমবোধ এবং মমত্ত্ববোধ তা জেনে আমি বিমোহিত হলাম। তিনি তাঁর বক্তব্যে মৃধা ফাউন্ডেশন এর উত্তরোত্তর সফলতা কামনা করেন।

এ সময় প্রধান অতিথি শীতার্ত মানুষের সুন্দর জীবন পরিচালনার জন্য স্বাস্থ্য সচেতনতা, শিক্ষা ও সুন্দর জীবন পরিচালনা বিষয়ে সকলকে নির্দেশনা দিয়ে উপস্থিত সকলের সুস্বাস্থ্য এবং কবি দেবাশীষ মৃধা সাহিত্য সংস্কৃতি সংসদ এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

এরপর অনুষ্ঠানের প্রধান অতিথি বশির আহমেদ কবি দেবাশীষ মৃধা সাহিত্য সংস্কৃতি সংসদ এর অফিস উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *