বরমী ইউনিয়নের চেয়ারম্যান বাদল মারা গেছেন

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল, শ্রীপুর: শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল হক বাদল সরকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন।

শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল ইসলাম জিকু সংবাদের সততা নিশ্চিত করেছেন।

জানা যায়, বাদল চেয়ারম্যান হঠাৎ করে অসুস্থ হলে তাকে স্কয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কাল বৃহসপতিবার বিকেল ৩ টায় বরমী হাই স্কুল মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়,গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক বাদল সরকার (১৩ জানুয়ারি বুধবার) রাত আটটার রাজধানীর স্কয়ার হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ।
চেয়ারম্যান মো. শামসুল হক বাদল সরকারের নামাজে জানাযা (১৪) জানুয়ারী বৃহস্পতিবার বিকেল তিনটায় বরমী বাজার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।
পারিবারিক সূত্রে জানাযায়, গত সোমবার আঘাত প্রাপ্ত হয়ে প্রাথমিক ভাবে চিকিৎসকের সরনাপন্ন হয়ে চিকিৎসা শেষে বাড়ি ফিরলে গতকাল মঙ্গলবার রাত থেকে তার অবস্থার অবনতি হওয়ায় আজ সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরে অবস্থার আরো অবনতি হওয়ায় বেলা ১ টার থেকে তাকে লাইফ সাপোর্ট এ রাখা হয়েছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *