টাঙ্গাইলে ঘরের আড়ায় বৃদ্ধার ঝুলন্ত লাশ দেখে জরুরি সেবায় কল

ফুলজান বিবির বাংলা


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ থাকায় খোলা জানালা দিয়ে উঁকি দিলে ঘরের আড়ায় বৃদ্ধার ঝুলন্ত লাশ দেখতে পান প্রতিবেশীরা। এরপরে জাতীয় জরুরি সেবার নম্বরে (৯৯৯) কল দেওয়া হলে মঙ্গলবার (০৫ জানুয়ারি) টাঙ্গাইলের সখীপুর থানার পুলিশ গিয়ে দরজা ভেঙে লাশ উদ্ধার করেন।

মঙ্গলবার ওই লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। আর এ ব্যাপারে নিহতের পালিত মেয়ে রুপা বানু বাদী হয়ে সখীপুর থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

রাহাতন বেগম (১১০) বৃদ্ধার লাশ পাওয়া গেছে। তিনি সখীপুর উপজেলার ঘেচুয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত ফকির মোন্তাজ উদ্দীনের স্ত্রী এবং ওই বৃদ্ধার স্বামী প্রায় ৩০ বছর পূর্বে মারা গেছেন। রাহাতনের পালিত মেয়ে রুপা বানু সন্তানদের নিয়ে ওই বাড়িতে মায়ের সঙ্গে থাকতেন। তার নিজের কোনো সন্তান ছিল না এবং রাহাতন ওই ঘরে একাই বসবাস করতেন।”

যাদবপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য আসাদুজ্জামান বলেন, “বৃদ্ধাটি কীভাবে ওই ঘরের আড়ার সঙ্গে রশি বেঁধে আত্মহত্যা করলেন তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে এবং এজন্যই গ্রামবাসী জাতীয় জরুরি সেবা নম্বরে কল করেছেন।”

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, “জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে ঠিকানা অনুযায়ী ওই বাড়িতে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আর এতে লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখনই কিছু বলা যাচ্ছেনা ; ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বোঝা যাবে, এটা হত্যা না আত্মহত্যা।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *