গাজীপুরে হাসপাতালের চেয়ারম্যান সহ দুই কর্মকর্তার বিরুদ্ধে নার্সকে ধর্ষণ চেষ্টা!

Slider বাংলার মুখোমুখি


গাজীপুর: গাজীপুরে হাসপাতালের চেয়ারম্যান সহ দুই কর্মকর্তার বিরুদ্ধে নার্সকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গত শুক্রবার জয়দেবপুর থানায় মামলা হয়েছে। মামলার পর আসামী পালিয়ে গেছেন।

আসামিরা হলেন ‘মনিপুর পপুলার হসপিাটাল এন্ড ডিজিটাল ডায়াগরিস্টিক সেন্টার’-এর চেয়ারম্যান সাইফুল ইসলাম (৩২) এবং ওটি ইনচার্জ সুমন আহমেদ (৩০)।

মামলা দায়েরের পর থেকে তারা পলাতক রয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

মামলার নথি থেকে জানা যায়, মামলার বাদী ওই হাসপাতালের তৃতীয় তলার কোয়ার্টারে বসবাস করেন এবং ওই হাসপাতালে নার্সের চাকরি করেন। প্রায় সময়ই আসামিরা তার সঙ্গে আপত্তিকর কথাবার্তা বলতেন এবং অনৈতিক প্রস্তাব দিতেন।

অভিযোগে বলা হয়, গত ২৬ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে কোয়ার্টার থেকে মরিপুর বাজারে আসলামী মার্কেটে কেনাকাটার জন্য বের হন বাদী্নি। ওই সময় জরুরি প্রয়োজনে হাসপাতালের চেয়ারম্যান তাকে হাসাপাতালের সামনে আসতে ফোন করেন। হাসপাতালের সামনে যাওয়ার পর আসামিরা এক রোগীর জরুরি ড্রেসিং করতে যেতে হবে বলে সেখানে অপেক্ষারত প্রাইভেট কারে উঠতে বলেন। প্রাইভেটকারে উঠলে তারা তাকে মনিপুর বাজার থেকে সামান্য দূরে একটি অজ্ঞাত স্থানে নিয়ে তাদের সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেন।

অভিযোগে আরও বলা হয়, তাদের প্রস্তাবে রাজি না হলে তারা প্রাইভেটকারের ভেতর বাদীনিকে ধর্ষণের চেষ্টা করেন এবং আমার স্পর্শকাতর স্থানে একাধিকবার হাত দেন।

ওই সময় তিনি চিৎকার দেওয়ার চেষ্টা করলে তারা বাদীনিকে নানা হুমকি দিয়ে আমার কর্মস্থল হাসপাতালের সামনে নামিয়ে দেন বলে মামলায় বলা হয়।

গাজীপুর জয়দেবপুর থানার ওসি জাবেদুল ইসলাম বলেন, মামলটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। মামলার পর থেকে আসামিরা পলাতক রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *