লালমনিরহাটে আশ্রায়ণ কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন!

Slider রংপুর


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটঃ বন্যা প্রবণ ও নদী ভাঙ্গন এলাকার জানমাল রক্ষায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে আশ্রায়ণ কেন্দ্র নির্মাণ(৩য় পর্যায়) প্রকল্পের আওতায় লালনিরহাটের ভোটমারি এসসি উচ্চ বিদ্যালয়ে আশ্রায়ণ কেন্দ্র নির্মাণ কাজের ঢাকা থেকে ভার্চুয়াল সংযোগে র্ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি।

ভার্চুয়াল সংযোগে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন,প্রধানমন্ত্রী যা বলেন তাই করেন। আর এ কারণেই দেশবাসী তাকে হৃদয় দিয়ে ভালোবাসে। তার মঙ্গল কামনা দেশবাসী প্রার্থনা করে। শেখ হাসিনার জন্যই দেশের মানুষ আমাদেরও ভালোবাসে। তাই আগামী দিনেও শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আমাদের কালীগঞ্জের মানুষ এখন আর মঙ্গাকবলিত নয়।অনেক বেকারের কর্মসংস্থানের সুযোগ হয়েছে। এক বেলা না খেয়ে কেউ থাকে না।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসান, প্রেসক্লাব সভাপতি, আমিরুল ইসলাম হেলাল,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ,ভোটমারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহাদুল হোসেন চৌধুরী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সেলিম মেহেদী, প্রধান শিক্ষক নুর ইসলাম।

বহুতল ভবনে বিদ্যালয় কাম আশ্রয়ণ কেন্দ্র নির্মান কাজে ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৯৪ লাখ টাকা। নির্মানকারী প্রতিষ্ঠান মেসার্স আবু তালেব মিলু তুষভান্ডার। কাজটি তদারকি করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন দপ্তর কালীগঞ্জ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *