মাদক করোনার চেয়ে ভয়াবহ— রিপন আনসারী

Slider খেলা

মোঃ ইসমাঈল হোসেন (মাস্টার): কর্ণপুর যুব সমাজের উদ্যোগে “মাদকমুক্ত সমাজ হোক তারণ‍্যের অহংকার ” এই শ্লোগানকে ধারণ করে শুরু হলো আবুল হোসেন মেম্বারকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২০।

অদ‍্য ১২ ডিসেম্বর বুধবার শ্রীপুর উপজেলাধীন গোসিংগা ইউনিয়নের কর্ণপুর মাঠে অনুষ্ঠিত ফুটবল ম‍্যাচে মাওনা ফুটবল একাদশ বনাম ভাওনি ফুটবল একাদশ অংশগ্রহণ করে।

মেম্বারকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি ড. এ কে এম রিপন আনসারী।

গোসিংগা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাজ আহমেদের সভাপতিত্বে টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন গাজীপুর জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ভূইয়া।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, শ্রীপুর জোনাল পল্লী বিদ‍্যুৎ কর্মকর্তা মোঃ হুমায়ূন কবির। শ্রীপুর মডেল থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ মনিরুজ্জামান। আব্দুল কাদির উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাছির উদ্দিন এবং গাজীপুর জেলা প্রেস ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ বুরহান উদ্দিন অরণ‍্য।

স্থানীয় ইউপি সদস্য জনাব আবুল হোসেন মেম্বারের পৃষ্ঠপোষকতায় যুব সমাজকে মাদকের ভয়াল থেকে রক্ষা ও ফুটবলের হারানো গৌরব ঐতিহ্য ফেরানোর লক্ষ্যে মেম্বারকাপ ফুটবল টুর্নামেন্টে আজকের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফুটবল ম‍্যাচ কয়ক হাজার দর্শক উপভোগ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. এ কে এম রিপন আনসারী টুর্নামেন্ট আয়োজক কমিটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, খেলাধুলা যুব সমাজকে মাদকের কবল থেকে রক্ষা করবে। তিনি বলেন, মাদক করোনার চেয়ে ভয়াবহ কারন করোনায় আক্রান্ত ব‍্যাক্তি সুস্থ হলেও মাদকাসক্ত ব‍্যক্তি পরিবার ও সমাজকে ধ্বংস করে ফেলে।

মাওনা ফুটবল একাদশ বনাম ভাওনি ফুটবল একাদশের মধ‍্যকার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম‍্যাচে মাওনা ফুটবল একাদশ ১ গোলে জয়লাভ করে।

ভাওনি একাদশের পক্ষে দুজন নাইজেরিয়ান খেলোয়ার অংশগ্রহণ করেন। ম‍্যাচে ১১ নম্বর জার্সি পরিহিত মাওনা একদশের বাবু সেরা খেলোয়ার নির্বাচিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *