কালীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোখলেছুর ও সম্পাদক আল-আমিন নির্বাচিত

Slider গ্রাম বাংলা


বিল্লাল হোসেন, নিজেস্ব প্রতিবেদক ;গাজীপুরের কালীগঞ্জ প্রেস ক্লাবের কার্য নির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে মো. মোখলেছুর রহমান (দৈনিক ইনকিলাব) সভাপতি, মোঃ আল-আমিন দেওয়ান (দৈনিক নওরোজ ও দৈনিক গণমুখ) সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সামসুল হক জুয়েল (দৈনিক আমার সংবাদ ও দৈনিক আজকালের খবর) নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি এডভোকেট একেএম শরীফ হোসেন (দৈনিক দেশ বার্তা), সহ-সাধারণ সম্পাদক মো. আশরাফুল হক শিশির (দৈনিক বর্তমান), অর্থ-বিষয়ক সম্পাদক মোঃ আবু নাইম (দৈনিক দেশকাল), ক্রীড়া সম্পাদক তুহিন ডি কস্তা (এন টিভি), সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক গাজী রোকন (শ্যামল বাংলা টেলিভিশন), প্রচার সম্পাদক মোঃ হেলাল উদ্দিন খান (দৈনিক মুক্ত বলাকা), দপ্তর সম্পাদক শামীমা মুক্তা খুশি খানম (দৈনিক সকালের খবর)।

প্রধান নির্বাচন কমিশনার আলহাজ্ব মোঃ নুরুল আলম আখন্দ বলেন, কালীগঞ্জ প্রেসক্লাব কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের তফসিল মোতাবেক আজ মঙ্গলবার মনোনয়ন পত্র বাছাই ও চুড়ান্ত তালিকা প্রকাশের দিন। আমরা কমিশনারগণ প্রাপ্ত মনোনয়ন পত্র বাছাই করি। প্রত্যেকটি মনোনয়ন পত্র সঠিক পাওয়া যায়।

পরে ১০টি পদের কোন পদেই একাধিক প্রার্থী না থাকায় তাদের চুড়ান্ত ভাবে মনোনীত ঘোষণা করা হয়। এ সময় সহকারী নির্বাচন কমিশনার ও কালীগঞ্জ সরকারী শ্রমিক কলেজের অধ্যক্ষ মো. ফেরদৌছ মিয়া ও ক্রীড, কালীগঞ্জ শাখা ব্যবস্থাপক শ্রী সুনীল কুমার সরকার উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *