জানাজা শেষে ফেরার পথে রাজশাহীতে প্যানেল মেয়র আটক

Slider জাতীয়

untitlellllllllllllllllllll_111596_0
রাজশাহী সিটি কপোরেশনের (রাসিক) প্যানেল মেয়র-১ ও মহানগর বিএনপির সহ সভাপতি আনোয়ারুল আমিন আজবকে আটক করা হয়েছে। মঙ্গলবার বাদ জোহর মহানগরীর সোনাদিঘি জামে মসজিদে আরাফাত রহমান কোকোর গায়েবানা জানাজা শেষে ফেরার পথে আটক করা হয়। এছাড়া ১৪ বিএনপি-জামায়াত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল রাত থেকে মঙ্গলবার বেলা ১২টা পর্যন্ত বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। মহানগর পুলিশের মুখপাত্র গোয়েন্দা শাখার সহকারী কমিশনার ইফতে খায়ের আলম মানবজমিনকে জানান, বিভিন্ন এলাকায় সহিংসতায় মদদ দেয়ার অভিযোগে প্যানেল মেয়রকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ হত্যা মামলারও আসামি ছিলেন। এছাড়া বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াত-শিবিরের তিনজন নেতাকর্মীকে আটক করা হয়েছে। এদেরকে বিভিন্ন নাশকতার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।
এদিকে রাজশাহী জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফুল আলম জানান, জেলার নয় উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে বিএনপি ও জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মীকে আটক হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখানো হয়।
তানোরে ইউপি সভাপতি গ্রেপ্তার
তানোর প্রতিনিধি জানান, রাজশাহীর তানোরে যাত্রীবাহী বাসে পেট্রলবোমা নিক্ষেপের ঘটনায় সোমবার দিবাগত রাতে কলমা ইউনিয়ন বিএনপি সভাপতি সুলতান আহম্মেদকে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, তিনি যাত্রীবাহী বাসে পেট্রলবোমা নিক্ষেপের ঘটনার মামলার এজাহারভুক্ত আসামি তাই তাকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *