শ্রীপুরে প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যা করেছে সৎছেলে শ্যালক !

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি, গাজীপুরের শ্রীপুর উপজেলায় এক প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত আক্তার মিয়া (৫৫) স্থানীয় কেওয়া পশ্চিম খন্ড (কড়ই তলা) এলাকার নিবাসী এবং রহমুদ্দিনের ছেলে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, প্রায় ৩০ বছর আগে শারীরিক প্রতিবন্ধী মো. আক্তার হোসেন টঙ্গীতে বসবাস করতেন। সেখানে বসবাসকালে আক্তার শ্রীপুরের কেওয়া পশ্চিম খন্ড কড়ইতলা এলাকার মো. হাসেন আলীর স্বামী পরিত্যক্ত মেয়ে সাহেরা খাতুনকে এক ছেলেসহ বিয়ে করেন এবং শ্বশুরবাড়ির পাশেই এক খন্ড জমি কিনে সেখানে ঘরবাড়ি করে বসবাস শুরু করেন। পরবর্তীতে তার এ ঘরে তিন মেয়ে এবং এক ছেলের জন্ম হয়। কয়েক বছর ধরেই পারিবারিক বিষয়াদি নিয়ে তার স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে বিবাদ চলছিল। ওই বিবাদ নিয়ে শনিবার বিকেলে ভিক্টিমের বাড়িতে শালিস বসে। শালিসে নিহতের ছোট মেয়ে আসমা বেগমও উপস্থিত ছিল। শালিসের এক পর্যায়ে ধমকিয়ে ও মেরে আসমাকে শালিস থেকে বের করে দেন আক্তারের সুমন্দি মো. হাবিবুর রহমান (৫৫), শ্যালিকা আনোয়ারা বেগম (৪০) ও সৎ ছেলে সাইদুর রহমান (৩২)। পরে তারা ভিক্টিমের সঙ্গে থাকা লাঠি নিয়ে তাকে মারধর করতে থাকলে তিনি হারিয়ে ফেলেন। এসময় আক্তারকে অচেতন অবস্থায় উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাজমুল আহসান জানান, সন্ধ্যা সোয়া ৫টার দিকে আক্তার হোসেনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন তাঁর স্বজনরা।

নিহতের সুমন্দি মো. হাবিবুর রহমান, শ্যালিকা আনোয়ারা বেগম ও সৎ ছেলে সাইদুর রহমানসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *