বাগেরহাটে দুই আ.লীগ নেতার হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার

Slider রাজনীতি

বাগেরহাটের মোরেলগঞ্জের দৈবজ্ঞহাটী ইউনিয়ন পরিষদে বুধবার বিকেলে পুলিশ তল্লাসি চালিয়ে আওয়ামী লীগের দুই নেতাকে হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করে।

বহুল আলোচিত ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম ফকিরের তালাবদ্ধ ‘টর্চার সেল’ থেকে উদ্ধারকৃক অস্ত্রগুলোর মধ্যে রয়েছে ৫ টি রামদা, ৩ টি চাপাতি, ১টি ছুরি, ১টি হ্যামার ও রক্তমাখা বেশকিছু লাঠি।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, গত ১ অক্টোবর বিকেলে দৈবজ্ঞহাটি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম ফকির তার সহযোগিদের নিয়ে দৈবজ্ঞহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী দিহিদার ও যুবলীগ নেতা শুকুর শেখকে পিটিয়ে-কুপিয়ে ও গুলি করে হত্যা করে। এ ঘটনার পরই ইউনিয়ন পরিষদটি বন্ধ করে দেয়া হয়। আলোচিত এই হত্যাকাণ্ডের পর ৪ অক্টোবর রাতে ইউপি চেয়ারম্যানসহ ৩১ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়। মামলার তদন্তের স্বার্থে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তল্লাসি চালিয়ে ধারালো অস্ত্র ও রক্ত মাখা লাঠি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান শহিদুল ফকির, ইউনিয়ন পরিষদের দফাদারসহ এজাহারভুক্ত ১৩ জনকে আটক করা হয়েছে। অন্য আসামীদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *