গাজীপুরে ইভ-টিজিং ও সামাজিক অপরাধ রোধে ম্যাজিস্ট্রেটের অভিযান

গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুরে রবিবার (১৮ অক্টোবর) সন্ধ্যার পর ইভ-টিজিং ও সামাজিক অপরাধ দূর করতে অভিযান পরিচালনা করেছেন জেলা ম্যাজিস্ট্রেট।

উক্ত অভিযান সূত্রে জানা যায়, গত শনিবার নারী ধর্ষণ ও নির্যাতন রোধে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে জেলা প্রশাসনের দুই প্রতিনিধি মতবিনিময় কালে, গাজীপুর সদরের কিছু নির্দিষ্ট স্থানে সন্ধ্যার পর অহেতুক আড্ডায় থাকা যুবকরা ইভ-টিজিং ও বিভিন্ন সামাজিক অপরাধ করে বলে অভিযোগ করা হয়েছে। তাছাড়া বর্তমান করোনা পরিস্থিতিতে রাস্তার মোড়, টং দোকানসহ বিভিন্ন স্থানে অহেতুক মানুষের উপস্থিতি অত্যন্ত ঝুঁকিপূর্ণ।

সার্বিক পরিস্থিতি বিবেচনায় শিক্ষার্থীদের দেওয়া তথ্য ও তদন্তে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে রবিবার সন্ধ্যার পর, সদর এলাকার ছায়াবিথী, শিববাড়ি ও শিমুলতলীসহ ২০ এর অধিক স্থানে, গাজীপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ওয়াসিউজ্জামান চৌধুরী অভিযান পরিচালনা করে, আড্ডার ছত্রভঙ্গ করা সহ যে সকল টং দোকান ও অন্যান্য দোকানের সামনে আড্ডা ছিলো সেই দোকানদারদের এ বিষয়ে সতর্ক থাকতে বলা হয়েছে। এ সময় ব্যাটালিয়ন আনসার সদস্যরা সার্বিক সহযোগিতা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *