কোকোর শোক বইয়ে সই করলেন মান্না

Slider জাতীয়

manna_sm2_517904184

মাহমুদুর রহমান মান্না
বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয় থেকে: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুতে শোক বইয়ে সই করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

রোববার (২৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে তিনি বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে থেকে বেরোনোর পর শোক বইটিতে সই করেন।

এসময় মান্না সাংবাদিকদের বলেন, দেশের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুতে তাকে সমবেদনা জানাতে এসেছি। অসুস্থ থাকায় তাকে ইনজেকশন দিয়ে ঘুম পাড়িয়ে রাখা হয়েছে। এখনও তার চেতনা ফেরেনি।

এর আগে, বিকেল পৌনে ৪টার দিকে গুলশান কার্যালয়ে প্রবেশ করেন নাগরিক ঐক্যের আহ্বায়ক।

শনিবার (২৪ জানুয়ারি) বাংলাদেশ সময় বেলা ১২টায় (মালয়েশিয়া সময় দুপুর ২টা) কুয়ালালামপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান আরাফাত রহমান কোকো।

২০০৭ সালের ৩ সেপ্টেম্বর বিগত তত্ত্বাবধায়ক সরকারের আমলে দুর্নীতির অভিযোগে ঢাকা সেনানিবাসের মইনুল হোসেন রোডের বাড়ি থেকে খালেদা জিয়া ও তার ছেলে কোকোকে গ্রেফতার করে যৌথ বাহিনী।

এরপর ২০০৮ সালের মে মাসে মুক্তি পেয়ে চিকিৎসার জন্য থাইল্যান্ড যান তিনি। তারপর থেকে কোকো বিদেশেই অবস্থান করছিলেন। স্ত্রী ও ২ মেয়ে তার সঙ্গে বিদেশেই অবস্থান করছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *