গাজীপুরে আরো ১৫ জন করোনা আক্রান্ত

বাংলার মুখোমুখি


মো: সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুর জেলায় শুক্রবার (১১ সেপ্টেম্বর) করোনা ভাইরাসের সংক্রমণে আরো ১৫ জন আক্রান্ত হয়েছেন।

গাজীপুর জেলা সিভিল সার্জন মোঃ খাইরুজ্জামান, “সিভিল সার্জন অফিস, গাজীপুর” ফেসবুক পেইজের মাধ্যমে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, গাজীপুরের কালীগঞ্জ, কালিয়াকৈর, কাপাসিয়া, শ্রীপুর ও গাজীপুর সদর (শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে, ৯ সেপ্টেম্বর করোনার যে নমুনা আইইডিসিআর’এ পাঠানো হয়েছে, শুক্রবারের প্রাপ্ত রিপোর্টে জেলায় আরো ১৫ জন পজেটিভ সনাক্ত হয়েছে।

এরমধ্যে কালীগঞ্জ, কালিয়াকৈর ও শ্রীপুর উপজেলায় নতুন রোগী না থাকলেও, কাপাসিয়ায় ২ এবং গাজীপুর সদরে ১৩ জন সহ ১৫ জন পজেটিভ সনাক্ত হয়েছেন।

উক্ত উপজেলা গুলো হতে, গত ২৪ ঘন্টায় ২৩৭টি নমুনাসহ ৩৬,৯৮১টি নমুনা পরীক্ষায়, ৫,২১৪ জন (কালীগঞ্জ- ৪৭৭, কালিয়াকৈর- ৫৯২, কাপাসিয়া- ৩৯০, শ্রীপুর- ৬০৫ ও গাজীপুর সদর- ৩১৫০ জন) পজেটিভ সনাক্ত হয়েছে। চিকিৎসায় ৩,৩৩৯ জন সুস্থ্য এবং ৬২ জন মৃত্যু বরণ করেছেন। এদিকে ১,৮১৩ জন রোগীকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাগণের মাধ্যমে হাসপাতাল ও হোম-আসোলেশনে চিকিৎসা নিশ্চিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *