শ্রীপুরে পুকুর থেকে দুই স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে পুকুরে গোসল করতে গিয়ে দুই শিক্ষার্থী পানিতে ডুবে গেছে। এদের মধ্যে তাওহীদুল ইসলাম সাইফের (১৭) লাশ শনিবার রাতে ফায়ার সার্ভিসের ডুবুরী দল উদ্ধার করলেও নাজমুল (৮) নামের অপর শিশু গতকাল রোববার সকালে এলাকাবাসী উদ্ধার করেছে।
নিহত সাইফ স্থানীয় বহেরারচালা এলাকার তরিকুল ইসলাম দুলালের ছেলে। সে এ বছর এসএসসি পরীক্ষা উত্তীর্ণ হয়েছে।

অপর শিশু শিক্ষার্থী নাজমুল ইসলাম পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার আব্দুল জলিলের ছেলে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন ও নিহত সাইফের চাচা মাসুদুল হাসান জালাল জানান, শনিবার দুপুরে অন্যান্য বন্ধুদের সাথে বাড়ির পাশের পুকুরে গোসল করার সময় সাইফ (১৭) ও নাজমুল (৮) হঠাৎ পানিতে তলিয়ে নিখোঁজ হয়। স্থানীয়রা প্রায় ২৪/২৫ ফুট গভীর ওই পুকুরে দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরীদল রাত সাড়ে ৮টায় পুকুর হতে সাইফের লাশ উদ্ধার করে। অপর নিখোঁজ নাজমুলের খোঁজে রাত প্রায় ৯টা পর্যন্ত তল্লাশি চালায়। কিন্তু তার সন্ধান না পেয়ে অন্ধকারের কারণে অভিযান স্থগিত রাখে। আজ রবিবার (৩০ আগস্ট) সকালে নাজমুলের খোঁজে ডুবুরী দল পুনঃরায় পুকুরে তল্লাশি শুরুর আগেই এলাকাবাসী শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করে।
মেধাবী ছাত্র সাইফের মা তাহমিনা আক্তার স্থানীয় মাধোখলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাবা দক্ষিণ বারতোপা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, নাজমুল পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার মাঝিপাড়া এলাকার আব্দুল জলিলের ছেলে। সে শ্রীপুরের আনসার রোড এলাকার ভাড়া বাসায় স্বপরিবারে থেকে জলিল ও তার স্ত্রী স্থানীয় মেঘনা হুইলস কারখানায় চাকুরী করে। নাজমুল প্রথম শ্রেণীর ছাত্র বলে স্থানীয়রা জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *