চেয়ারম্যান বললেন, থানা আমার ইউনিয়ন আমার তোকে দেখে নেব !

Slider গ্রাম বাংলা


নিজস্ব প্রতিনিধি গাজীপুর: থানা আমার, ইউনিয়ন আমার, তোকে দেখে নেব এই বলে কৃষক সোনাই মিয়াকে হুমকি দিয়েছেন ইউপি চেয়ারম্যান।

এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ গ্রামে।

থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরি সূত্রে জানাযায়, কাওরাইদ গ্রামের কৃষক সোনাই মিয়া, নিজের বাপদাদার বিটামাটি ও পুকুর রক্ষায় থানায় মামলা করার জেরে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষের লোকজনের যোগসাজশে শ্রীপুর থানার মুল ফটকের সামনে ডেকে এনে কাওরাইদ গ্রামের মৃত রসমত আলী মন্ডলের ছেলে সোনাই মিয়া মন্ডলকে হুমকি প্রধান করেন ইউপি চেয়ারম্যান এডভোকেট আজিজুল হক আজিজ।

এঘটনায় ভুক্তভোগী কৃষক জীবনের নিরাপত্তা চেয়ে শ্রীপুর থানার কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আজিজুল হক আজিজসহ দু’জনকে বিবাদী করে সাধারণ ডায়েরি করেন।

ভুক্তভোগী কৃষক সোনা মিয়া জানান, গত জুলাই মাসে শ্রীপুর থানার বাপদাদার পুকুর রক্ষায় অভিযোগ দায়ের করি। অভিযোগ দায়ের পর থেকে প্রতিপক্ষের লোকজনের সাথে মিলে মিশে কাওরাইদ ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান থানার সামনে আমাকে ডেকে নিয়ে এসব কথা বলেন। শ্রীপুর থানায় উভয় পক্ষকে ডাকা হলে, থানায় পৌঁছার পর অনেক লোকজনের সামনে অপমান জনক অনেক কথা বলেন ও তার নিজস্ব লোকজন দিয়ে হুমকি দেন। ভুক্তভোগী কৃষক সোনাই মিয়া আরোও জানান, আমাকে ইউনিয়ন থেকে তাড়িয়ে দেয়ারও হুমকি দেন। এবং যেকোনো সময় আমাকে সিএনজিতে করে তুলে নিয়ে গজারী বনের বিতর নিয়ে জীবনে শেষ করে দেয়ার হুমকি প্রধান করেন।

কাওরাইদ ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান এডভোকেট আজিজুল হক আজিজ বলেন, এসব অভিযোগ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত। আমাকে হেয় প্রতিপন্ন করতে একটি মহল এমন রটাচ্ছ। আমি এর বিরুদ্ধে ব্যবস্থা নেব।

শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মো. মনিরুজ্জামান খান জানান, এঘটনায় ভুক্তভোগী সোনাই মিয়া নামের এক কৃষক থানায় সাধারণ ডায়েরি করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *