মিডিয়া কর্মকর্তাদের সঙ্গে মন্ত্রীদের বৈঠকে উদ্বিগ্ন খালেদা

Slider জাতীয়

images-(6)

ঢাকা: বেসরকারি টিভি চ্যানেলের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সরকারের প্রভাবশালী মন্ত্রীদের বৈঠক নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া । বিএনপি চেয়ারপারসনের সঙ্গে বৈঠক শেষে উপদেষ্টা ও সাংবাদিক শওকত মাহমুদ বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিকদের এ উদ্বেগের কথা জানান।

শওকত মাহমুদ বলেন, অতীতে কখনও মিডিয়ার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মন্ত্রীদের এমন বৈঠক হয়নি। এতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।

তিনি বলেন, মিডিয়ার ওপর নতুন করে সেন্সরশিপ আরোপ করা হচ্ছে, যাতে জনগণ প্রকৃত ঘটনা জানতে না পারে। আজকে টেলিভিশন চ্যানেল মালিক ও প্রতিনিধিদের ডেকে মন্ত্রীরা বৈঠক করেছেন। মালিকদের ডেকে পরামর্শের নামে মন্ত্রীরা ভদ্র হুঁশিয়ারি দিয়েছেন।

তিনি জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গত ৪৮ ঘণ্টার হরতাল পালন করায় দেশবাসীকে ধন্যবাদ জানিয়েছেন।এ সময় খালেদা জিয়া বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

অবরোধ প্রত্যাহার করলে সরকার সংলাপে বসবে সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে তিনি বলেন, সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সরকারের প্রতি আহবান জানিয়ে বলেছেন, সরকারকে সংলাপের জন্য আগে উপযুক্ত পরিবেশ তৈরি করতে হবে।

উল্লেখ্য, মন্ত্রিসভার পাঁচ সদস্য বৃহস্পতিবার তথ্য মন্ত্রণালয়ে টেলিভিশন স্টেশনের মালিক ও প্রতিনিধিদের সঙ্গে দেশের সার্বিক পরিস্থিতি ও গণমাধ্যমের ভূমিকা নিয়ে প্রায় দুই ঘণ্টা বৈঠক করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *