বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার মাধ্যমে দলকে ভালোবেসে যেতে চাই- প্রাণিসম্পদ মন্ত্রী

Slider জাতীয়

তপন কুমার মজুমদার, পিরোজপুর প্রতিনিধিঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, যে কোনো ব্যক্তির বা গ্রুপের রাজনীতিকে ভুলে সবাইকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করতে হবে। তবেই সত্যিকারের আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠিত হবে।

আমি ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধুর আদর্শের কর্মী। আর তাই তার আদর্শকে প্রতিষ্ঠিত করে দলকে ভালোবেসে যেতে চাই। কোনো কিছু পাবার আশায় দল করিনি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ এ দেশের জন্য দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তারই প্রচেষ্টায় দেশ আজ অর্থনৈতিকভাবে স্বয়ংসম্পূর্ণ। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কাজের মধ্য দিয়ে ব্যক্তিকে ছাড়িয়ে একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছেন, যোগ করেন মন্ত্রী।

সোমবার (২৭ জুলাই) পিরোজপুর শিল্পকলা একাডেমিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শফিউল হক মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাহজাহান খান তালুকদার, সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, যুবলীগ নেতা কামরুজ্জামান শামীম, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা রাসেল পারভেজ এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক।
এর আগে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে বৃক্ষরোপণ করেন মন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *