মধুপুর পৌরসভায় ৪৬২১ টি পরিবারের মাঝে ভিজিএফ চাউল বিতরণ

Slider ফুলজান বিবির বাংলা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুর পৌরসভাধীন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচীর তালিকাভুক্ত দুস্থ, অসহায়, অস্বচ্ছল, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী লোকদের মাঝে ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে।

বর্তমানে বৈশ্বিক মহামারী (কোভিড-১৯) করোনা ভাইরাসের প্রকোপে জনজীবনে চরম দুর্দশা নেমে এসেছে। এতে প্রায় সংখ্যাগরিষ্ঠ লোক মানবেতর জীবনযাপন করছেন।

শনিবার (২৫ ই জুলাই) মধুপুর পৌরসভাধীন সাড়ে চার হাজারের অধিক লোকদের মাঝে সারাদিনব্যাপী বৃষ্টি-বাদলা দিনেও ভিজিএফ চাউল বিতরণ করেছেন মধুপুর পৌরসভার মেয়র মাসুদ পারভেজ। মধুপুর পৌরসভা কার্যালয়, রাণী ভবানী সরকারি উচ্চ বিদ্যালয়, শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় এবং চারালজানি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌরসভার ৯ টি ওয়ার্ডের দুস্থ পরিবারগুলোর মাঝে চাল বিতরণ করা হয়েছে।

মাননীয় কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি মহোদয়ের নির্দেশনায় মধুপুর পৌরসভার ৪৬২১ জন গরীব, দুঃখী, অভাবী, অস্বচ্ছল, বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীদের মাঝে ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে।

মধুপুর পৌরসভার মেয়র মাসুদ পারভেজ জানান, “বরাবরের মতোই এবারো ঈদুল আজহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচীর তালিকাভুক্ত দুস্থ লোকদের মাঝে চাউল বিতরণ করা হয়েছে। এতে ৪৬২১ টি পরিবারের মাঝে চাউল বিতরণ করেছি। পরবর্তীতেও এটি অব্যাহত থাকবে। এটি একটি চলমান কর্মসূচি। এছাড়াও বর্তমান বৈশ্বিক সংকট করোনা ভাইরাসের কারণে কর্মহীন, অসহায়, হতদরিদ্র এবং লকডাউনে থাকা পরিবারের মাঝেও পৌরসভা থেকে নিয়মিত সাহায্য সহযোগিতা করা হচ্ছে।”

আর এসময় মধুপুর পৌরসভার মেয়র মাসুদ পারভেজ, বিভিন্ন কাউন্সিলরবৃন্দ, বিভিন্ন কর্মকর্তাবৃন্দগণ সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *